-->

কিয়ারার সঙ্গে বিয়ের গুঞ্জন, পুরোনো বান্ধবীর স্মৃতিতে মজেছেন সিদ্ধার্থ

অনলাইন ডেস্ক
কিয়ারার সঙ্গে বিয়ের গুঞ্জন, পুরোনো বান্ধবীর স্মৃতিতে মজেছেন সিদ্ধার্থ

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই চারহাত এক হতে চলেছে বলি পাড়ার এই জুটির। যদিও সম্প্রতি অভিনেতাকে বিয়ের কথা জিজ্ঞেস করতেই সিদ্ধার্থ বললেন, “খবরে দেখছি বটে, পড়লাম দু’বার করে দিনক্ষণ, জায়গা। কিন্তু আমার বিয়ে নাকি? আমায় তো কেউ দাওয়াত দেইনি!

 

কিন্তু কথায় বলে, যা রটে তার কিছু তো বটেই। তারকারা এমনিতেই বিয়ে নিয়ে গোপনীয়তা রাখতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন।

 

সিদ্ধার্থ সুশ্রী, সুঠাম চেহারার অধিকারী। তবে এই চেহারার জন্য যে কসরত রয়েছে, তা অস্বীকার করবেন না সিদ্ধার্থও। কিন্তু এই শরীরচর্চার কারণেই প্রেমিকার তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেতাকে। দিল্লির ছেলে সিদ্ধার্থর পেশাদার জীবন শুরু মডেলিংয়ের হাত ধরে। তার পর মুম্বাইয়ে পা রাখেন। কর্ণের ‘ধর্ম প্রোডাকশনস’-এ চাকরি নেন তিনি। ‘মাই নেম ইজ খান’ ছবিতে কর্ণের সহকারী পরিচালক হিসেবে কাজ করতে দেখা যায় সিদ্ধার্থকে।

 

তার পর ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক। সেই সময় থেকেই আলিয়া ভট্টের সঙ্গে সম্পর্কে গুঞ্জন। তবে সেই সম্পর্কে ইতি টানার পর বেশ কিছুটা সময় হল একসঙ্গে রয়েছেন সিড-কিয়ারা। অভিনেতার মহিলা অনুরাগীর সংখ্যা বেশ ঈর্ষণীয়। কিন্তু শরীরচর্চার কারণেই এক সময় বান্ধবীর কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

 

এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তিনি বান্ধবীর সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার তুলনায় জিমে গিয়ে ঘাম ঝরাতে বেশি স্বচ্ছন্দ। তবে পুরনো সেই বান্ধবীটি কে? তা বলেননি অভিনেতা। বলিউডের সুর্দশন ও শান্ত স্বভাবের নায়কের নামে সমকামী তকমাও জুটেছিল এক কালে। তবে কাজের বাইরে অন্য কোনও বিষয় নিয়ে খুব বেশি কখনওই কথা বলতে দেখা যায়নি তাকে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version