-->

হ্যাপি নিউ ইয়ার। সংবাদ সম্মেলন, লোডিং : পরীমনি

বিনোদন ডেস্ক
হ্যাপি নিউ ইয়ার। সংবাদ সম্মেলন, লোডিং : পরীমনি

বছরের শুরুতে আবারও আলোচনায় চলচ্চিত্র অভিনেত্রী পরীমনি। এবার আরও ভয়ংকর কিছুর ইঙ্গিত দিলেন তিনি। দুটি ছবি শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে বিছানা, বালিশে ছোপ ছোপ রক্তের দাগ। লিখলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। সংবাদ সম্মেলন, লোডিং....’। সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি ভাইরাল হয়। সবার প্রশ্ন, কী হয়েছে পরীমনি? কেন সংবাদ সম্মেলন করতে চাচ্ছেন এই তারকা।

 

এর আগের দিন পরীমনি ফেসবুকে এক স্ট্যাটাসে ইঙ্গিত দিয়েছেন যে স্বামী রাজের সঙ্গে তার সংসারের ইতি টানছেন।

 

এর আগে শুক্রবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে ফেসবুকে স্ট্যাটাসে পরী লিখেছেন, হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।

 

আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব। বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তাঁর আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতিতে নেই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম।’ যদিও গতকাল শনিবার রাতে পরীমনি জানিয়েছিলেন স্বস্তির সংবাদ। তিনি মান-অভিমান ভুলে আবারও রাজের সঙ্গে আছেন বলেই প্রকাশ করেন।

 

তবে কয়েক ঘণ্টা পরই ফেসবুকে তিনি নতুন একটি পোস্ট দেন। এর সঙ্গে দুটি ছবিও শেয়ার করেছেন পরী। যে ছবিতে রক্তের উপস্থিতি।

 

সকাল ছয়টায় পরীমনির পোস্ট করা ছবি দুটি নতুন করে নতুন জটিলতার আভাস দিচ্ছে বলে মনে হচ্ছে। কী হয়েছে পরীর?

 

তার ভক্ত-অনুরাগীরা জানতে চাইছেন। স্বামী রাজের সঙ্গে আবার কোনো ঝামেলায় জড়িয়েছেন তিনি? এ কারণেই কী মারামারির ঘটনা ঘটেছে? না অন্যকিছু? পরী তার স্ট্যাটাসে সংবাদ সম্মেলনের কথা বললেও কখন সংবাদ সম্মেলন হবে, সে বিষয়েও বিস্তারিত পরিষ্কার করেননি।

 

 

ঘনিষ্ঠ কয়েকজনের সূত্রে জানা যায়, দুজনের সংসারজীবন ভালো যে কাটছিল না, এটা শুধু এত দিন তাদের কাছের মানুষেরা জানতেন। তারা নানাভাবে দুজনকে বুঝিয়েছেনও। নিজেরাও নিজেদের মতো করে চেষ্টা করেছেন সম্পর্কটাকে এগিয়ে নিতে। কিন্তু কিছুতেই যেন তা রক্ষা করা সম্ভব হয়নি। দুজনের সম্পর্কের অবণতির কারণে তাঁদের মধ্যে হাতাহাতির ঘটনা পর্যন্তও ঘটে।

 

এমনও শোনা গেছে, কয়েক দিন আগে পরীমনির হাসপাতালে ভর্তি হওয়ার কারণটাও সম্পর্কের অবণতিতে হয়েছে। ডান হাতের আঙুলে চিড় নিয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version