-->

যারা খেলা বোঝেন তারা ব্রাজিল সাপোর্ট করেন : অপু

বিনোদন ডেস্ক
যারা খেলা বোঝেন তারা ব্রাজিল সাপোর্ট করেন : অপু

ফুটবল বিশ্বকাপ শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি। এরই মধ্যে শুরু হয়ে গেছে কথার যুদ্ধ। প্রিয় দলের পক্ষে গলা ফাটাতে মাঠে নেমে গেছেন সমর্থকরা। পিছিয়ে নেই শোবিজের তারকারাও। পছন্দের দলকে সমর্থন দিয়ে কথার যুদ্ধে নিজেদেরও সমানভাবে শামিল করছেন তারা। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ব্রাজিল দলের সমর্থক।

 

অপু বিশ্বাস এখন মানিকগঞ্জ জেলার হরিরামপুর গ্রামে শুটিং করছেন ‘লালশাড়ি’ ছবিটির। সরকারি অনুদানে নির্মিত এই ছবির সহপ্রযোজকও এই নায়িকা। ছবিটির শুটিংয়েই অপু বিশ্বাস জানালেন তার ব্রাজিল সমর্থনের কথা। সেই সঙ্গে জানালেন তার ৭ বছরের ছেলে আব্রাম খান জয় আর্জেন্টিনার সমর্থক।

 

প্রিয় দলকে সমর্থন জানিয়ে অপু বলেন, ‘ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না। তাই আমি ব্রাজিলের সাপোর্টার।’

 

ছোটবেলা থেকেই রোনালদো, রিভালদো, কাকাদের সমর্থক। সে সময় ব্রাজিল সাপোর্ট করতেন না বুঝে। এখন তিনি ফুটবল খেলা পুরোপুরি বোঝেন। বর্তমানে দানি আলভেজ ও নেইমারদের খেলা ভালো লাগে তার।

 

অপু বিশ্বাস আরও জানান, আমাকে নিয়ে একটা ট্রল হয়। এক ফটোশুটে আমি তিশা আপু ও আসিফ ভাই অংশ নিয়েছিলাম। তারা সবাই ব্রাজিলের জার্সি পরে ফেলেছেন। তখন কোনো জার্সি না পেয়ে প্রতিপক্ষ দল আর্জেন্টিনার জার্সি পরেছিলাম। দর্শকরা এখনো সেই ছবি নিয়ে ট্রল করেন। আগে না বুঝেই সাপোর্ট করতাম, এখন বুঝে সাপোর্ট করি।

 

প্রসঙ্গত, বর্তমানে অপু বিশ্বাস সরকারি অনুদানপ্রাপ্ত ‘লাল শাড়ি’ সিনেমার শুটিং করছেন। এতে অপুর বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। বন্ধন বিশ্বাস পরিচালিত ছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, দোয়েল প্রমুখ।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version