-->

অভিনয় থেকে বিরতি আমিরের

বিনোদন ডেস্ক
অভিনয় থেকে বিরতি আমিরের
ফাইল ছবি

বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ ‘লাল সিং চাড্ডা’। শোনা যাচ্ছিল, এরপর অভিনেতাকে দেখা যাবে ‘চ্যাম্পিয়ন’ ছবিতে। পরিচালক আর এস প্রসন্ন-র এই ছবি স্প্যানিশ ‘চ্যাম্পিয়ন’ ছবির রিমেক এটি। স্প্যানিশ এই ছবিটি একাধিক আর্ন্তজাতিক পুরস্কার জিতেছিল। অস্কারের জন্য মনোনীতও হয়েছিল। কথা ছিল আমির খান শীঘ্রই এই ছবির হিন্দি রিমেকের শুটিংও শুরু হবে। ‘লাল সিং চাড্ডা’ ছবিটি ছিল ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক। বক্স অফিসে ভরডুবি হয় আমিরের খানের এই ছবি। তাই সিদ্ধান্ত বদল করেছেন অভিনেতা।

সম্প্রতি ‘চ্যাম্পিয়ন’ ছবির প্রসঙ্গে আমির জানান, আপাতত কোনও ছবিতেই অভিনয় করবেন না। কিছুদিন বিরতি চাই তার। এই সময়টা তিনি পরিবার, সন্তান ও মায়ের সঙ্গে সময় কাটাতে চান। তাই ‘চ্যাম্পিয়ন’ ছবি-তে আমিরের অভিনয় করা নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল তা সরাসরি নাকচ করেন অভিনেতা। তবে অভিনয় না করলেও এই ছবির প্রযোজনা করবেন সেটাও স্পষ্ট করেন আমির।

 

এই ছবি প্রসঙ্গে আমির খান বলেন, ''চ্যাম্পিয়ন ছবিটা আমি প্রযোজনা করছি কারণ ছবিটার উপর বিশ্বাস আছে, গল্পটাও খুব ভাল।’’এমনিতেই তিনি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তিনি যা করেন একেবারে নিঁখুত করার চেষ্টাই করেন। কিন্তু আপাতত অভিনয় থেকে সরে নিজের পরিবারকে সময় দিতে চান অভিনেতা।

 

তিনি বলেন, ‘‘আমার ৩৫ বছরের কর্মজীবনে আমিই শুধু নিজের কাজকেই প্রাধান্য দিয়ে এসেছি। যারা আমার কাছের মানুষ তাঁদের প্রতি হয়তো অবিচার করেছি। আমার মন হয় এবার পরিবারকে সময় দেওয়া উচিত।”

আপাতত বছর দেড়েক বড়পর্দায় আর দেখা যাবে না আমিরকে। কোন ছবির মাধ্যমে কামব্যাক করেন বলিউডের পারফেকশনিস্ট সেটার অপেক্ষায় আমির অনুরাগীরা।

 

ভোরের আকাশ/নি

মন্তব্য

Beta version