-->
রাজ-পরীমনি-মীম ইস্যু

শিল্পীদের ব্যক্তিগত বিষয় এভাবে প্রকাশ্যে আনা ঠিক না: জায়েদ খান

বিনোদন ডেস্ক
 শিল্পীদের ব্যক্তিগত বিষয় এভাবে প্রকাশ্যে আনা ঠিক না: জায়েদ খান

পরীমনি, রাজ, মীমের বিষয় নিয়ে এবার কথা বললেন চিত্রনায়ক ও বাংলাদেশ চলচিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি মনে করেন, ব্যক্তিগত বিষয় গুলো শিল্পীদের এভাবে প্রকাশ্যে আনা ঠিক নয়।

 

তিনি বলেন, এসব বিষয় ঘরের ভিতরে বেডরুম বা ড্রইংরুমেই শেষ করে দেওয়া উচিত।

 

শুক্রবার (১১ নভেম্বর ) রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় জয়নুল আবেদিন মিলনায়তনে এসএসসি ৯২ ব্যাচ আয়োজিত নবান্ন উৎসবে পারর্ফম করতে এসে জায়েদ খান বলেন, শিল্পীদের ব্যক্তিগত জীবন থাকবেই, কিন্তু সেটা ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মানুষকে জানানোর পক্ষপাতি আমি না।

 

‘আমার জীবনেও  অনেক ঘটনা ঘটছে, কিন্তু  আমি কখনো ফেসবুকে লাইভে এসে তা বলিনি। কারণ এটা মানুষকে হাসানো ছাড়া আর কোনো সমাধান দিতে পারবে না। শিল্পীদের নিজেদের যে ব্যক্তিগত সমস্যা সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে করে দেয়া উচিত। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসো। না হলে শিল্পীদের সম্মান কমবে, বাড়বে না।’ 

 

উল্লেখ্য, সম্প্রতি ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি নিজের ফেসবুক আইডিতে ইঙ্গতির্পূণ একটি পোস্ট  দিয়ে তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম ও র্নিমাতা রায়হার রাফির ওপর ক্ষোভ প্রকাশ করেন।

 

তার এই পোস্টে পরিচালক রায়হান রাফিকে ‘দালাল’ এবং  নায়িকা মীমের বিরুদ্ধে বিয়ে-বহির্ভুত সম্পর্কের অভিযোগ এনেছেন।

 

গত বৃহস্পতিবার দিবাগত রাতে পরীমণি জানান, রাজের সাথে মীম গভীর রাত র্পযন্ত  চ্যাটিং করে। রাজ-মীমের এই মাখামাখি রাজ-পরীর সংসার লাইফে প্রভাব ফেলছে।

 

চিত্রনায়িকা মীম তার নিজের ফেসবুক পোস্টে দাবি  করেন, একপক্ষ তার পথচলায় ‘র্ঈষান্বিত হয়ে কুৎসা রটাচ্ছে। বেশি বাড়াবাড়ি হলে তিনি আইনি ব্যবস্থা নেয়ার কথা ভাববেন।

 

ভোরের আকাশ/নি

মন্তব্য

Beta version