-->

অরিন্দম শীলের ছবিতে সৌরসেনী-অর্জুন

বিনোদন ডেস্ক
অরিন্দম শীলের ছবিতে সৌরসেনী-অর্জুন

অরিন্দম শীলের এবারের সিরিজে বটবিদ্যুৎলতা ব্যালরের চরিত্রে অভিনয় করবেন সৌরসেনী মৈত্র এবং নীলের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন র্অজুন চক্রবর্তী। সাধারণ ডিটেকটিভ পুলিশদের মতো নীলের চরিত্র নয়। তার ঝুলিতে রয়েছে ব্যোমকেশ, শবর, ফেলুদার মত একের পর এক গোয়েন্দা ছবি ছবি। এই ঝুলিতে রয়েছে মেয়ে গোয়েন্দা মিতিন মাসিও। অরন্দিম শীল এবার নতুন নারী গোয়েন্দাকে পর্দায় নিয়ে আসছেন। অধীশা সরকারের লেখা বিদ্যুৎলতার বটব্যালের দুটি বই ‘আত্মপ্রকাশ ও 'সংর্ঘষ' অবলম্বনে পরিচালকের নতুন থ্রিলার সিরিজ  'বিদ্যুৎবালা'।

 

পরিচালক বলেন, “ঠিক গোয়েন্দা বলবো, না থ্রিলার বোঝা মুশকিল। আমি অধীশার প্রথম দুটো বই পড়ে রীতিমতো ঝটকা লেগেছিলো। এমন ছকভাঙা গল্প বাংলায় কমই রয়েছে। বিদ্যুৎ লতার চরিত্রটা বেশ অদ্ভুত । সে হ্যাকার, সোনাগাছিতে থাকে। খিদে পেলে ছেলেদের সঙ্গে ডেটে যায়। খাবার অর্ডার করে একাই খেয়ে নেয়,ঘুমিয়ে পড়ে! ঠিক তেমনই এক ডেটে গিয়ে আলাপ হয় কলকাতা পুলিশের ডিটেকটিভ নীলের সাথে। ঘটনাচক্রে তারা একটা কেসে জড়িয়ে পড়ে। এমন অদ্ভুত গল্প যেখানে প্রেম না থাকলেও একে অপরের প্রতি ভাল লাগা কাজ করে। একটা চাপা সেক্সুয়াল টেনশন আছে।

 

নীলের চরিত্রটা সাধারণ পুলিশের ডিটেকটিভের মতো নয়। মনে হবে সে ভুল করে পুলিশ হয়ে গেছে। তার রক্তে ভয়, খুন দেখলে কষ্ট হয়। এই সিরিজের অন্যান্য ভূমিকায় দেখা যাবে সর্ম্পূণা চক্রবর্তী, সৃজনী মিত্র, বিশ্বজিত চক্রবর্তী স্বাগতা বসু, অভ্র মুখাপাধ্যায়ের মতো অভিনেতাদের। সিরিজের চিত্রন্যাট্য এবং সংলাপ যৌথভাবে লিখেছেন অরিন্দম শীল এবং পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীতের দায়িত্বে থাকবেন বিক্রম ঘোষ।

 

সিরিজটি প্রযোজনা করছে ‘ক্যামলিয়া প্রোডাকশন’। আগামী ১৯ নভেম্বর থেকে শুটিং শুরু হচ্ছে। ২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তাঁর পরিচালিত ‘খেলা যখন’। ১৩ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘মায়াকুমারী’।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version