-->

পদ্মা ব্যাংক আগ্রাবাদ শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
পদ্মা ব্যাংক আগ্রাবাদ শাখার উদ্বোধন

বন্দরনগরী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ-এ শাখা উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড। এটি ব্যাংকের ৬০তম শাখা। একই দিনে উদ্বোধন করা হয় আগ্রাবাদ এটিএমবুথের। গ্রাহকরা দিন-রাত ২৪ঘন্টা, যে কোন সময় টাকা উত্তোলন করতে পারবেন নিজেদের সুবিধা অনুযায়ী। এছাড়া আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় জিইসি এবং জামাল খান রোড উপ-শাখার।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রোববার ০৫ ফেব্রুয়ারি, ২০২৩ আগ্রাবাদ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ।

 

চট্টলার এই শাখায় গ্রাহকদের জন্য আছে আধুনিক সব ব্যাংকিং সেবা। স¤প্রতি কোর ব্যাংকিং সিস্টেম আপডেট করে পদ্মা ব্যাংক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরো বেশি সহজ প্রযুক্তি নির্ভর ব্যাংকিং পরিষেবা।

 

আগ্রাবাদ শাখা এবং উপ-শাখাগুলোয় সবধরনের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

 

প্রধান অতিথির বক্তব্যে কাজী আকরাম উদ্দিন আহমেদ পদ্মা ব্যাংকের চেয়ারম্যানসহ পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জানান, নানা প্রতিক‚লতার সম্মুখীন হয়েও ব্যাংকটিকে এগিয়ে নিতে সক্ষম হওয়ায়। তিনি শুভেচ্ছা জানান সকল কর্মকর্তাদের চট্টগ্রামের প্রাণকেন্দ্রে পদ্মা ব্যাংকের ব্যাংকিং সেবা নিয়ে আসায়। গ্রাহকদের আস্থার প্রতিদান দিয়ে ব্য্যাংকিং এর নতুন নতুন সেবা নিয়ে আসার জন্য নানান পরামর্শ দেন তিনি।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। নতুন নতুন শাখা, উপশাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধনের মাধ্যমে চট্টগ্রামবাসীর দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতেই কাজ করে চলেছে পদ্মা ব্যাংকের সকল কর্মী ও দক্ষ পরিচালনা পর্ষদ। এই সময় তিনি স্মৃতিচারণ করে বলেন চট্টগ্রামে ব্যাংকিং ক্যারিয়ারের লম্বা একটা সময় কাটিয়েছেন তিনি। এবার নতুন একটি ব্যাংকের শাখা খুলতে পেরে তিনি আনন্দিত। তিনি গ্রাহকদের ধন্যবাদ জানিয়ে আগামীতেও পাশে থাকার অনুরোধ করেন তিনি।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের এসইভিপি ও সিএইচআরও এম আহসান উললাহ খান, এসইভিপি ও এইচওবি সাববির মো : সায়েম, ইভিপি ও সিওও সৈয়দ তৌহিদ হোসেন, এসভিপি ও চট্টগ্রাম বিভাগীয় প্রধান এম সাজিদুর রহমান মেহেদী-সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

 

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

ভোরের আকাশ/নি

মন্তব্য

Beta version