-->

বাসায় ঢুকে টাকা-স্বর্ণালংকার লুটের ঘটনায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক
বাসায় ঢুকে টাকা-স্বর্ণালংকার লুটের ঘটনায় গ্রেপ্তার ২

রাজধানীর কোতোয়ালি থানা এলাকায় মুখে কাপড় বেঁধে একটি বাসায় ঢুকে টাকা ও স্বর্ণালংকার লুটের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ।

 

গ্রেপ্তাররা হলো ওমর ফারুক ও শরিফ মাহমুদ। শনিবার তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি মো. শাহিনুর রহমান। এ সময় তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৭১ হাজার টাকা, এক জোড়া স্বর্ণের কানের দুল ও চেইন উদ্ধার করা হয়।

 

ওসি শাহিনুর জানান, গত ২৯ মে বাবুবাজারের হায়বৎনগর লেনের একটি বাসায় ডাকাতির ঘটনা ঘটে। দুই ব্যক্তি মুখে কাপড় বেঁধে, মাথায় ক্যাপ পরে বাসায় ঢুকে এক নারীকে জখম করে। পরে বাসায় রাখা ১০ লাখ ৫ হাজার টাকা, স্বর্ণের গহনা ও একটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

 

এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা করা হয়। এরই পরিপ্রেক্ষিতে কোতোয়ালি থানা পুলিশ তদন্তকালে ঘটনাস্থলের আশপাশের ৫০-৬০টি সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে জড়িতদের চিহ্নিত করা হয়।

 

পরে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করে শুক্রবার কুমিল্লা জেলার মেঘনা থানার হরিপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

ভুক্তভোগী ব্যবসায়ীর করা মামলায় উল্লেখ করেন, ভুক্তভোগীর বাসায় দুই ব্যক্তি মুখে কাপড়ের রুমাল বেঁধে, মাথায় ক্যাপ পরিহিত অবস্থায় প্রবেশ করেন। বাসায় সেসময় উপস্থিত ছিলেন বাদীর মা ও স্ত্রী। বাদীর মা অসুস্থ।

 

বাদীর স্ত্রীকে জখম করে বাসায় রাখা ১০ লাখ ৫ হাজার টাকা, স্বর্ণের গহনা এবং একটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version