-->
১৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা

নিজস্ব প্রতিবেদক
স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা

স্বামী-স্ত্রী পরিচয়ে রাজধানীর বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সাফায়েত হোসেন ও বিউটি আক্তার। পরস্পরকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বাসা ভাড়া করে থাকতেন। করতেন মাদকের কারবার। কোথাও তাদের সেলসম্যান ধরা পড়লে দ্রুত স্থান পরিবর্তন করে নতুন জায়গায় মাদক ব্যবসা পরিচালনা করতেন তারা।

 

এতো কুটকৌশল অবলম্বন করে মাদক ব্যবসা পরিচালনা করলেও শেষ রক্ষা হয়নি তাদের। অবশেষে ১৫ কেজি গাঁজাসহ সাফায়েত হোসেন ও বিউটি আক্তারকে গ্রেপ্তার করেছে পল্লবী থানা পুলিশ। সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

এর আগে শনিবার রাতে মাদক বিক্রয়ের জন্য রাজধানীর পল্লবীর মিরপুর ১২ এর ডি ব্লক এলাকায় আসলে সেখানে অভিযান চালিয়ে মাদক কারবারি সাফায়েত হোসেন ও বিউটি আক্তারকে গ্রেপ্তার করেন পল্লবী থানার উপ-পরিদর্শক চিন্ময় সরকার। এসময় তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) চিন্ময় সরকার বলেন, মাদক বিক্রির উদ্দেশে ওই এলাকায় মাদককারবারিরা অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পল্লবী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা করি আমরা।

 

এসময় সাফায়েত হোসেন ও বিউটি আক্তার পালানোর চেষ্টা করলে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

প্রাথমিক প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যর বরাত দিয়ে চিন্ময় সরকার বলেন, গ্রেপ্তার দু’জনেই নিজেদের স্বামী-স্ত্রী পরিচয়ে বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা করতেন। তাদের সেলসম্যানরা ধরা খেলে দ্রুত স্থান পরিবর্তন করে নতুন এলাকায় একই ব্যবসা শুরু করতেন।

 

অতি কৌশলি হওয়ায় এর আগে কখনও তারা গ্রেপ্তার হননি।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version