-->

পল্লবীর আলোচিত মাদকসম্রাজ্ঞী শাহজাদী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
পল্লবীর আলোচিত মাদকসম্রাজ্ঞী শাহজাদী গ্রেপ্তার

পল্লবীর মাদকসম্রাজ্ঞী শাহজাদী। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা করলেই পুলিশের বিরুদ্ধে ডিএমপি কমিশনারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করতেন তিনি। একাধিকবার জাতীয় প্রেসক্লাবের সামনে পল্লবী থানা পুলিশের বিরুদ্ধে নানা অভিযোগ এনে মানববন্ধনও করেছেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি। ৫০০ পিস ইয়াবা ও ১ কেজি লুজ গাঁজাসহ পল্লবী থানা পুলিশের হাতেই গ্রেপ্তার হয়েছেন মাদকসম্রাজ্ঞী শাহজাদী।

 

গ্রেপ্তারের পর বৃহস্পতিবার তাকে আদালতে নেয়া হলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।

 

এর আগে বুধবার কালশী-ডিওএইচএস মেইন রোড থেকে ৫০০ পিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়। পল্লবী থানার ওসি মো. পারভেজ ইসলাম জানান, কালশী-ডিওএইচএস মেইন রোডে মাদকসম্রাজ্ঞী শাহজাদীসহ বেশ কয়েকজন মাদক কারবারি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন সংবাদ পেয়ে উপপরিদর্শক মুন্সি আলামিনসহ তার ফোর্স অভিযান চালিয়ে শাহজাদীসহ তিনজনকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ও ১ কেজি লুজ গাঁজা উদ্ধার করা হয়।

 

খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে পল্লবীতে ইয়াবা ও গাঁজার ব্যবসা করে আসছিলেন শাহজাদী। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা করলে বা মাদক ব্যবসায় বাধা দিলে থানা পুলিশের বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিতেন শাহজাদী। এ কাজে তাকে সহযোগিতা করতেন কথিত বিহারি নেতা নেয়াজ আহমেদ খান। প্রায় ১ বছর আগে বিহারি নেতা নেয়াজ ও তার সংগঠন বাংলাদেশ বিহারি পুনর্বাসন সংসদ বিবিআরএর নেতাকর্মীদের সহযোগিতায় পল্লবী থানা-পুলিশের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অভিযোগ এনে মানববন্ধনও করেন শাহজাদী।

 

 ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version