-->

দিনে ব্যবসা রাতে ছিনতাই: গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক
দিনে ব্যবসা রাতে ছিনতাই: গ্রেপ্তার ৫

দিনের বেলায় ক্ষুদে ব্যবসা। দোকানদারি করেন তারা। বিক্রেতা হিসেবে বিভিন্ন মানুষের সঙ্গে গড়ে উঠে সম্পর্ক। কৌশলে জেনে নেন কে কোথায় অর্থ বহন করে নিয়ে যাবেন। রাত হলেই তারা ধারণ করে অন্য রূপ। লুটে নেয় অন্যের সর্বস্ব।

 

অবশেষে রাজধানী মিরপুর এলাকা থেকে পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। গ্রেপ্তার পাঁচজনই দিনের বেলায় দোকানদারি ও অন্য পেশায় কর্মরত থাকেন। আর রাতের বেলা একসঙ্গে ছিনতাই করেন।

 

তার আগে সোমবার দিবাগত রাতে তাদের মিরপুর-১০ নম্বর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় তাদের। গ্রেপ্তাররা হলেন মো. শাহাদাত আলী স্বপ্ন (২৬), মো. সাকিব (১৮), মো. আল আমিন ওরফে মাহিম ওরফে নিনজা (২০), মো. অন্তু (২৪) ও মো. স্বাধীন বোকাউল (২২)।

 

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে চারটি ধারালো অস্ত্র ও একটি লোহার রড জব্দ করা হয়। এসব অস্ত্র দেখিয়ে জিম্ম করে ছিনতাই করতো তারা।

 

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার পাঁচজনই দিনের বেলায় দোকানদারি ও অন্য পেশায় কর্মরত থাকেন। আর রাতের বেলা একসঙ্গে ছিনতাই করেন।

 

গ্রেপ্তার শাহাদত আলী স্বপ্ন দিনের বেলা জুতার দোকানদারি করেন, মো. আল-আমিন নিনজা নান্নু মার্কেটে প্যান্ট শার্টের দোকানদার, সাকিব ওয়ার্কশপ শ্রমিক, অন্তু ডেকোরেটর দোকানদার এবং স্বাধীন বোকাউল অটোরিকশাচালক।

 

রাতের বেলা তারা একসঙ্গে ছিনতাই করে।

 

গ্রেপ্তার স্বপ্নের বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি, সাকিবের বিরুদ্ধে তিনটি, নিনজার বিরুদ্ধে দুটি, অন্তুর বিরুদ্ধে দুটি এবং স্বাধীনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version