-->

‘আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়’ নামে কাউকে চিনি না: বেনজীর আহমেদ

নিজস্ব প্রতিবেদক
‘আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়’ নামে কাউকে চিনি না: বেনজীর আহমেদ

সম্প্রতি আলোচনায় আসা পুলিশ হত্যা মামলার আসামী দুবাইয়ে বসবাসকারী বাংলাদেশি স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে চেনেন না বলে জানিয়েছেন সাবেক পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

 

শনিবার নিজের ফেসবুকে পোস্ট দিয়ে দেশবাসীকে এই বিষয়ে নিশ্চিত করেন তিনি।

 

স্ট্যাটাসে সাবেক পুলিশ প্রধান লিখেছেন-

 

‘সম্মানিত দেশবাসি,আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পুর্ণ ভাবে নিশ্চিত করতে চাই যে “আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয় “ নামে আমি কাউকে চিনি না । আমার সাথে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নাই ।আমি আমার ল’ এনফোর্সমেন্ট ক্যারিয়ার এর পুরোটা সময় খুনি , সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারি ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি কখনোই সখ্যতা নয় ।আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগীতার জন্য অশেষ কৃতজ্ঞতা ।’

 

সম্প্রতি আলোচনায় আসেন আরাভ খান। সংবাদ মাধ্যমে সাবেক এক পুলিশ কর্মকর্তার সঙ্গে আরাভ খানের সখ্যতার বিষয়টি উঠে আসে। সংবাদ মাধ্যমে এও বলা হয়েছে সেই পুলিশ কর্মকর্তা পুলিশ খুনের এ আসামীকে দেশ থেকে পালাতে সহযোগিতা করেছেন। তারই টাকায় আরাভ দুবাইয়ে স্বর্ণের ব্যবসা করছেন।

 

এই পুলিশ কর্মকর্তাই সাবেক পুলিশ প্রধান বেনজীর আহমেদ কিনা তা নিশ্চিত করে সংবাদ মাধ্যমে বলা হয়নি। তবে গতকাল শুক্রবার ডয়েসে ভেলের এক টক শো-তে ডিবি প্রধান হারুন অর রশিদকে এ বিষয়ে প্রশ্ন করেন ডয়চে ভেলের বাংলা বিভাগের প্রধান খালেদ মুহিউদ্দীন।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version