-->

নানার হাতে খুন হলো পাঁচ বছরের নাতি

বগুড়া প্রতিনিধি
নানার হাতে খুন হলো পাঁচ বছরের নাতি

বগুড়া সদরে পাঁচ বছরের শিশু নাতিকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে সুকুমার দাস (২৯) নামের এক নানার বিরুদ্ধে।

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া সদর উপজেলার শশীবদনী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম বন্ধন। সে একই উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের পীরগাছা গ্রামের রবি দাসের ছেলে।

 

এ ঘটনায় অভিযুক্ত নানা সুকুমার দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুকুমার নিহত শিশু বন্ধন সরকারের মায়ের মামা। অর্থাৎ সম্পর্কে তিনি বন্ধন সরকারের নানা হন। সুকুমার শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে। তিনি এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করতেন।

 

এসব তথ্য নিশ্চিত করেন বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) ফহিম উদ্দিন।

 

স্থানীয় প্রতিবেশী বঙ্কিম চন্দ্র সরকার বলেন, মঙ্গলবার থেকে আমাদের এলাকায় হরিবাসর শুরু হয়। এ উপলক্ষে শিশু বন্ধন মায়ের সাথে মামার বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার সকালে শুনতে পাই কাঁচি দিয়ে গলাকেটে বন্ধনকে হত্যা করেছে তার নানা সুকুমার দাস। সুকুমার না পালিয়ে যেয়ে ওই ঘরের মধ্যেই লুকিয়ে ছিল। পরে পুলিশ এসে তাকে আটক করে।

 

বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) ফহিম উদ্দিন বলেন, একটি ধর্মীয় উৎসবে যোগ দিতে মা কাকলী দাসের সঙ্গে নানা বাড়িতে যায় বন্ধন। সকালে কাকলীর মামা সুকুমার ঘরে নিয়ে বন্ধনের গলা কেটে হত্যা করে। মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অভিযুক্ত নানা সুকুমারকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version