-->

আলোকিত সন্দ্বীপের ইফতার মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম ব্যুরো
আলোকিত সন্দ্বীপের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ক্যাপশন: বক্তব্যদানকালে শিক্ষাবিদ অধ্যক্ষ মুকতাদের আজাদ খান
শিক্ষার গুণগত মানোন্নয়নে অঙ্গীকারাবদ্ধ ২০১৩ সাল থেকে প্রকাশিত সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সন্দ্বীপ থানার দক্ষিণ পাশে পত্রিকার অফিসে সোমবার এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং জাতীয় দৈনিক ভোরের আকাশের বিভাগীয় প্রধান শিক্ষাবিদ অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।
 
 
পত্রিকার সহযোগী সম্পাদক ইলিয়াছ সুমনের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, সন্দ্বীপ টাউন ফোরকানিয়া ইসলামিয়া মাদরাসার শিক্ষক মো. রেজাউল কবির। বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, সন্দ্বীপ শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আবুল কাসেম শিল্পী, সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জাহিদুল মাওলা ও সন্দ্বীপ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ডা. মোজাম্মেল হোসেন।
 
 
অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, সন্দ্বীপ কারামতিয়া ফাজিল মাদরাসার ইংরেজি বিভাগের প্রভাষক মঞ্জুর হোসেন ভূঁইয়া, মাইটভাঙ্গা হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, মগধরা স্কুল এন্ড কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক রাকিবুল মাওলা, সন্দ্বীপ প্রেস ক্লাবের সহ-সভাপতি এম এ হাশেম, সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ মেধাবৃত্তি পরীক্ষা ব্যবস্থাপনা কমিটির সাবেক সচিব প্রধান শিক্ষক মো. মোস্তফা ও মাস্টার ছায়েদ উল্যাহ, বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার রিদওয়ানুল বারী, সন্দ্বীপ প্রেস ক্লাবের সহ-ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক গোফরান উদ্দিন রানা, জাতীয় সাংবাদিক সংস্থা সন্দ্বীপ উপজেলা শাখার আহ্বায়ক নজরুল নাঈম, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সন্দ্বীপ প্রতিনিধি আবদুর রহমান ইমন, সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার প্রতিনিধি ইঞ্জিনিয়ার নূর মোস্তফা আলী হাসান প্রমুখ। 
 
 
দোয়া মাহফিল পরিচালনা করেন, পূর্ব সন্দ্বীপ ইসলামিয়া দাখিল মাদরাসার ইবতেদায়ী শাখা প্রধান মাওলানা মো. আকবর হোসেন।
 
 
ভোরের আকাশ/মি
 

মন্তব্য

Beta version