-->
শিরোনাম

স্কয়ারের গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

পাবনা প্রতিনিধি
স্কয়ারের গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

পাবনায় স্কয়ার গ্রুপের একটি কসমেটিক্সের গোডাউনে ভয়াবহ আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণ আনতে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট কাজ করেছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের লস্করপুরের খাঁ পাড়ায় স্কয়ারের ওই গোডাউনে আগুনের ঘটনা ঘটে। বেলা ৩টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি।

 

পাবনা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সারফুল আহসান ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার আগুন লাগলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ১টার দিকে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। শহরের ৫টি ইউনিট, আটঘরিয়ার একটি ও সাঁথিয়ার একটি ইউনিটসহ ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। কিভাবে আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া যায়নি। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছেন।

 

 

রিপোর্ট লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসবে বলে ধারণা করছি।

 

স্থানীয়রা জানান, স্কয়ারের কসমেটিক্সের গোডাউনে হঠাৎ করে দাইদাউ আগুন দেখতে পায়। তখন গোডাউনের কর্মরত শ্রমিকরা আতঙ্কে বাহিরে বের হয়ে আসে। তারা জরুরী সেবা ৯৯৯ ফোন করলে ফায়ার সার্ভিসের লোকজন আসে।

 

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে। এটা মুলত স্কয়ারের পুরনো কসমেটিক্সের একটি গোডাউন। আগুন কিভাবে লেগেছে ফায়ার সার্ভিস তদন্ত করে বের করবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version