-->

মহিলা চোর চক্রের ১০ সদস্য আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি
মহিলা চোর চক্রের ১০ সদস্য আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মহিলা চোর চক্রের ১০ জন মহিলা চোরকে আটক করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। গতকাল শনিবার বেলা ১২ টার সময় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন উল্লাপাড়া সার্কেল অমৃত সূত্রধর।

আটককৃত চোর চক্রের সদস্যরা হলেন, উল্লাপাড়া থানা দিন ঘাটিনা গ্রামের বুলবুলি খাতুন ওরফে টুটু, জামালপুর জেলার ইসলামপুর থানার মাহমুদপুর নতুন পাড়ার মোছা. রুপালি খাতুন, একই গ্রামের মোছা. রূপালী খাতুন, মোছা. মোরশেদা খাতুন, পাবনা জেলার ঈশ্বরদী থানার আটমাইল আজাহারপাড়া গ্রামের মোছা. রাবেয়া খাতুন, গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার উত্তর সামস্ গ্রামের মোছা. শাবনুর খাতুন, জামালপুর জেলার ইসলামপুর থানার নতুন পাড়া গ্রামের মোছা. আনোয়ার খাতুন, ওই একই থানার মাহমুদপুর নতুনপাড়া গ্রামের মোছা. আনজু খাতুন, গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার উত্তর সামস্ গ্রামের মোছা. নাসিমা খাতুন ও জামালপুর জেলার ইসলামপুর থানাধীন মোছা. রিক্তা খাতুন।

এ বিষয়ে উল্লাপাড়া সার্কেল অমৃত সূত্রধর জানান, তাদের একটি সঙ্ঘবদ্ধ চক্র বিভিন্ন ব্যাংক ও হাটবাজারে টার্গেট করে পকেট থেকে মানিব্যাগ, মহিলাদের কাছ থেকে টাকা সহ মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিত। এক নারী ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে উপজেলার বিভিন্ন অঞ্চলে অভিযান পরিচালনার মাধ্যমে ১০জনকে আটক করা হয়েছে এবং তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version