-->

ডিবির অভিযানে ভারতীয় পেঁয়াজসহ আটক ৩

সুনামগঞ্জ প্রতিনিধি
ডিবির অভিযানে ভারতীয় পেঁয়াজসহ আটক ৩
সুনামগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই পলাশ চৌধুরী দিপন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে ৩ হাজার ৬৪০ কেজি ভারতীয় পেঁয়াজ, ১টি ট্রাকসহ ৩ চোরাকারবারিকে আটক করেন।
 
 
আটককৃতরা হলেন, সুনামগঞ্জ জগন্নাথপুর থানার ইকরসইর গ্রামের মো. তাজ উল্লাহর ছেলে সেলন হোসেন, একই থানার বড়কাপন গ্রামের মৃত জাহির উল্লাহর ছেলে মইনুল ইসলাম, হবিবপুর (দক্ষিণপাড়া) গ্রামের একিন আলীর ছেলে আনফর আলী।
 
 
শনিবার (১০ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে বেলা ১২টার দিকে সুনামগঞ্জ সদর থানাধীন আব্দুর জহুর সেতু টোল বক্সের সামনে এই অভিযান পরিচালনা করা হয়।
 
 
রোববার এসআই পলাশ চৌধুরী জানান, আটককৃত আসামিরা ১টি ট্রাকে করে ভারতীয় পেঁয়াজ পরিবহন করছিল। তাদের নিকটে থাকা ট্রাকটি তল্লাশি করে ৩ হাজার ৬৪০ কেজি (৯১ বস্তা) ভারতীয় পেঁয়াজ ও পেঁয়াজ পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়। উদ্ধারকৃত ভারতীয় পেঁয়াজের আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ ৩১ হাজার ২৪০ টাকা। আসামিরা জব্দকৃত ভারতীয় পেঁয়াজ আমদানী সংক্রান্ত কোনো কাগজপত্র দেখাতে পারেনি। আসামিরা চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে আনা ভারতীয় পেঁয়াজ বিক্রির উদ্দেশ্যে পরিবহন করায় তাদের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।
 
 
আটককৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version