-->

গোয়ালন্দে বেগম রোকেয়া দিবস পালন

রাজবাড়ী প্রতিনিধি
গোয়ালন্দে বেগম রোকেয়া দিবস পালন
ইউএনও মো. জাকির হোসেনের সভাপতিত্বে শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলার শ্রেষ্ঠ জয়িতা হিসাবে ৫ জন নারীকে সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১০ টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মো. জাকির হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠান পালিত হয়।

সমাজে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় সভায় ৫ জন নারীকে সম্মাননা প্রদান করা হয়।

 

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচনে; নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায়- মোছা. মনিকা আক্তার, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করে-মোছা. ছালমা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখে-আকলিমা বেগম, সফল জননী হিসেবে-মোছা. আমেনা খাতুন এবং শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে-ফেরদৌসী তাহেরা সহ ৫ জনকে সম্মাননা ক্রেস্ট, সনদ ও উপহার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দরা। ক্রেস্ট, সনদ ও উপহার বিতরণ শেষে তারা তাদের সাফল্য অর্জনের গল্প শোনান উপস্থিত অতিথিদের।

 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নার্গিস পারভীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আমিনুল ইসলাম (শফি), গোয়ালন্দ উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী মোছা. নূরজাহান চৌধুরী সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ প্রমুখ।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version