-->

ঈদকে ঘিরে রমরমা মাদক ব্যবসা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
ঈদকে ঘিরে রমরমা মাদক ব্যবসা

দিনাজপুরের ফুলবাড়ীতে ঈদকে সামনে রেখে আফরোজা বেগমের পল্লীতে মাদক বিক্রির অভিযোগ উঠেছে একাধিক মাদক বিক্রেতার বিরুদ্ধে।

 

একাধিক মাদক মামলা হলেও অবৈধ্য এ ব্যবসা থেকে বের হতে পারেনি মাদক কারবারিরা। বেতদীঘি ইউপির চিন্তামন নয়াপাড়া গ্রামের মো. শফিকুল ইসলামের স্ত্রী মোছা. আফরোজা বেগম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত। তার দুই ছেলেকে দিয়ে ঢাকায় তার স্বামীর কাছে মাদক পৌঁছে দিচ্ছেন বলে এলাকাবাসীর অভিযোগ।

 

২০২২ সালের ২৩ এপ্রিল ৯৯৯ জাতীয় জরুরি সেবায় ফোন দেয়া হলে মাদক উদ্ধার অভিযানে যায় ফুলবাড়ী থানা পুলিশ। এ ঘটনায় এসআই আকবর আলী সঙ্গীয় ফোর্স নিয়ে এসআই রওশন সরকার, এসআই এনামুল হক, এএসআই মাসুদ রানাকে নিয়ে অভিযান পরিচালনা করেন।

 

এ সময় ফুলবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ড কাঁটাবাড়ী নামক স্থানে আটোরিকশা থেকে মাদক ব্যবসায়ী আফরোজা বেগম পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। তল্লাশি চালিয়ে ব্যাগের ভেতরে পলিথিনে থাকা ৪৮ পিস এম্পল উদ্ধার করে।

 

এ ঘটনায় তার বিরুদ্ধে ২০২২ সালের ২৫ এপ্রিল ২০১৮ সালের মাদকদ্রব্য আইনের ৩৬ (১) এর (৮ এর গ) ধারায় একটি মামলা দায়ের হয়। যার মামলা নং-১৩, ২৫ এপ্রিল ২০২২। এই মামলার বাদী এসআই মো. আকবর আলী।

 

এসআই মো. আকবর আলী জানান, আসামি দীর্ঘদিন ধরে নেশাজাতীয় মাদকদ্রব্য বিক্রয় করে আসছেন। অতি কৌশলে এসব মাদক ঢাকা পর্যন্ত পৌঁছে দিতেন তিনি।

 

খোঁজ নিয়ে জানা যায়, তার বিরুদ্ধে বেশ কয়েকটি থানায় মাদক পাচারের দায়ে মামলাও রয়েছে। এলাকায় এখনো মাদক বিক্রি করে চলেছেন তিনি। তার এই মাদক ব্যবসা থেমে নেই। অতি গোপনে চলছে এই মাদক ব্যবসা। তরুণ যুবকেরা মাদকের গ্রাসে ধ্বংস হয়ে যাচ্ছে।

 

এ ব্যাপারে এলাকাবাসী আইনি ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version