-->

নারীর সাথে প্রতারণা, গ্রেপ্তার ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
নারীর সাথে প্রতারণা, গ্রেপ্তার ১
র‌্যাবের হাতে গ্রেপ্তার শাজাহান আলী

প্রবাসে থেকে নারীর সাথে প্রতারণার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জে শাজাহান আলী (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মরাপাগলা গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে।

 

এর আাগে রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নিজ এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের সদস্যরা। সোমবার দুপুরে গনমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ- ফি-তাহমিন তৌকির বলেন, গ্রেপ্তারকৃত আসামি প্রবাসে থাকাকালে একই এলাকার এক গৃহবধূর সাথে সখ্যতা গড়ে তুলে পরকীয়ায় লিপ্ত হয়। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে ওই গৃহবধূও সংসারে বিচ্ছেদ ঘটে।

 

এ সময় আসামি ওই নারীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথোপকথনের সময় স্পর্শকাতর ছবি ও ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

 

এক পর্যায়ে তার নামে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে।

 

অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির আরও বলেন,ওই নারী অবৈধ পথ থেকে সরে আসতে চাইলে আসামী শাজাহান আলী তাকে ব্লাকমেইল করে ভিকটিমের কাছ থেকে দেড় লক্ষ টাকা হাতিয়ে নেয় এবং অবৈধ সম্পর্কে বাধ্য করে।

 

পারিবারিকভাবে বিষয়টি মিটমাট করার চেষ্টা করলেও সে রাজি হয়নি। পরবর্তীতে দুই মাস আগে ভিকটিম পুনরায় একটি বিয়ে করে। আসামি তা মেনে না নিয়ে ওই নারীর নামে খোলা ফেক ফেইসবুক একাউন্টে তাদের পুরনো অশ্লীল ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

 

এ নিয়ে ওই নারী চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব কাম্পে লিখিত অভিযোগ দিলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

এসময় অশ্লীল কার্যকলাপে ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। পরে তাকে সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version