-->

মেহেরপুরে ১৫ লাখ টাকার হেরোইনসহ: আটক ৩

মেহেরপুর প্রতিনিধি
মেহেরপুরে ১৫ লাখ টাকার হেরোইনসহ: আটক ৩

মেহেরপুরে হেরোইনসহ তিন মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ।

 

আটককৃতরা হলো গাংনী উপজেলার গাড়বাড়িয়া মৃত পঞ্জত শেখের ছেলে শাহারুল ইসলাম ওরফে আবেদ চোর (৪২), সদর উপজেলার কালীগাংনী গ্রামের আনিছুর রহমানের ছেলে চঞ্চল আলী (৩০) ও কুতুবপুর গ্রামের মৃত উজির আলীর ছেলে সাব্দুল ইসলাম (৪৮)।

 

মঙ্গলবার সকাল ৬ টার সময় কামদেবপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধাকৃত হেরোইনের মূল্য ১৫ লাখ টাকা বলে জানায় পুলিশ।

 

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন জানান, হরিরামপুর সীমান্ত দিয়ে মাদকের এটি বড় চালান শহরের দিকে আসছে-এমন সংবাদের ভিত্তিতে রাত ২ টা থেকে সদর উপজেলার কামদেবপুর গ্রামের স্কুলের পাশে অবস্থান নেন ডিবি ওসি সাইফুল ইসলাম ও এসআই আশরাফের নেতৃত্বে পুলিশের একটি দল।

 

সকাল ৬ টার দিকে বেশ কয়েকজন মাদক কারবারি সেখান দিয়ে আসার সময় পুলিশ তাদের গতিরোধ করে। এ সময় ওই তিনজনকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়। এ সময় তাদের ব্যাগ ও শরীরে তল্লাশী চালিয়ে ১৫০ গ্রাম হেরোইন ও বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

 

তিনি আরো জানান, এরা একটি সঙ্গবদ্ধ বড় মাদক সিন্ডিকেট। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তাদের নামে এর আগে কোন মাদক মামলা আছে কিনা তা জিজ্ঞাসবাদেও পর জানা যাবে। এ চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version