-->
টাঙ্গাইল-২ আসন

নৌকার কান্ডারি হতে চান

মাসুদুল হক মাসুদ, টাঙ্গাইল প্রতিনিধি
নৌকার কান্ডারি হতে চান
বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ

মাসুদুল হক মাসুদ, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ণ পেতে ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের দীর্ঘদিনের সভাপতি,ভূঞাপুর পৌর সভার তিন বারের নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ গণসংযোগ শুরু করেছেন।

 

তিনি ইতিমধ্যে গোপালপুর -ভূঞাপুরের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময়সহ লিফলেট বিতরণ করছেন। গোপালপুর-ভূঞাপুর বাসীও মাসুুদুল হক মাসুদকে এমপি হিসেবে দেখতে চান।

 

তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা ।এ কারনে সব শ্রেণী পেশার মানুষকে একতাবদ্ধ করতে চালিয়ে যাচ্ছেন নানা আলোচনা এবং মতবিনিময়। বিশিষ্ঠ্য জনেরা মাসুদুল হক মাসুদকে প্রচার কাজ জোরদার করতে উৎসাহিত করছেন বলে জানা যায়।

 

মাসুদুল হক মাসুদ বলেন,আমি কলেজ জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম।মুক্তিযুদ্ধে অংশ নিয়েছি ।বঙ্গবন্ধুর আদর্শকে ভালোবেসে সারাজীবন আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত রয়েছি।বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদে রাজপথে আন্দোলন করেছি।

 

বিএনপি-জামাত জোট সরকারের সময় বিভিন্ন ধরনের অত্যাচারের শিকার হয়েছি।ওয়ান ইলেভেনের সময় আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার মুক্তির দাবিতে রাজপথে করেছি আন্দোলন সংগ্রাম ।তাই প্রধান মন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার উন্নয়নের অংশীদার হতে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ণ প্রত্যাশা করছি।

 

আমি সংসদ নির্বাচনে মনোনয়ণ পেলে মেয়র হিসেবে জনকল্যানে যেভাবে কাজ করেছি ঠিক সেভাবেই আমি কাজ করবো ।সর্বোপরি জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করব।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version