-->

পুত্রবধূকে ধর্ষণের মামলায় যাবজ্জীবন

বরগুনা প্রতিনিধি
পুত্রবধূকে ধর্ষণের মামলায় যাবজ্জীবন

বরগুনায় পুত্রবধূকে ধর্ষণের মামলায় শ্বশুর যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২৫ হাজার টাকা অর্থদন্ড করেছেন আদালত। বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মশিউর রহমান খান এ আদেশ দেন।

 

বুধবার সকালে এসব তথ্য ভোরের আকাশকে নিশ্চিত করেন মামলার আসামিপক্ষের আইনজীবী এম মজিবুল হক কিসলু। দন্ড প্রাপ্ত আসামি হলে বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের গর্জনবুনিয়া এলাকার মৃত আদম আলী হাওলাদারের ছেলে মো. সেরাজ হাওলাদার।

 

জানা যায়, পুত্রবধূ শ্বশুর এর ঘরের দোতলায় গভীর রাতে ঘুমিয়ে ছিলেন। স্বামী বাড়িতে ছিলেন না। শ্বশুর গোপনে দোতলায় উঠে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। পুত্রবধূ চিৎকার দিলে শ্বশুর খুনের ভয় দেখান। পুত্রবধূ বরগুনা সদর থানায় ২০০৭ সালের ২৪ মে শ্বশুর এর বিরুদ্ধে অভিযোগ করেন। দীর্ঘদিন আসামি পলাতক থাকায় সাক্ষ্যদের জেরা করা সম্ভব হয়নি। যার কারণে একতরফা রায় হয়েছে।

 

রাষ্ট্রপক্ষের এপিপি আশ্রাফুল আলম ভোরের আকাশকে বলেন, আসামি ভবঘুরে। ২০০৭ সাল থেকে পলাতক ছিল। চার মাস আগে গ্রেপ্তার হয়। রায় ঘোষণার সময় আসামি ট্রাইব্যুনালে উপস্থিত ছিলেন।

 

আসামিপক্ষের আইনজীবী এম মজিবুল হক কিসলু ভোরের আকাশকে বলেন, উচ্চ আদালতে আপিল করার অর্থ আসামির নেই। পুত্রবধূ শ্বশুরকে সেবাযত্ন ও রান্না করে খাওয়াবে না।

 

এ কারণে অসত্য তথ্য দিয়ে মামলা করেছে পুত্রবধূ।

মন্তব্য

Beta version