-->

পরাজিত ইউপি চেয়ারম্যানের সন্ত্রাসী হামলা, প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি
পরাজিত ইউপি চেয়ারম্যানের সন্ত্রাসী হামলা, প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ
ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে বুধবার মানববন্ধন করেছে সাধারণ গ্রামবাসী

ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদে পরাজিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। এ সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলকাবাসী।

 

বুধবার সকাল ১১টার দিকে হাট কৃষ্ণপুর বাজারে অনুষ্ঠিত এ মানববন্ধনে সাধারণ গ্রামবাসীর সাথে হাতে হাত রেখে অংশ নেন স্কুলের কোমলমতি শিক্ষার্থী ও শিক্ষকরা। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয় এলাকায়।

 

এসময় উপস্থিত ছিলেন-কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান তিতাস, ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক প্রান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন মাতুব্বর, ইউপি সদস্য নুরুল ইসলাম নুরু সহ ইউনিয়নের সহ্রসাধিক মানুষ।

 

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, মঙ্গলবার সকালে দলবদ্ধ হয়ে পরাজিত ইউপি চেয়ারম্যান বিল্লাল ফকিরের লোকজন কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলা চালায়। এসময় তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা ও ভাংচুর সহ স্থানীয় আওয়ামী লীগের কার্যালয় ও কৃষ্ণপুর বাজারের ১৫ টি দোকানে হামলা, স্কুলে ভাংচুর, দুটি মটর সাইকেল পুড়িয়ে দেয়াসহ লুটপাট চালায়।

 

তারা হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক বিচার দাবি করেন।

 

উল্লেখ্য, পরাজিত প্রার্থী বিল্লাল ফকিরের নেতৃত্বে কয়েক হাজার মানুষ দেশীয় অস্ত্রশস্ত্র নিযে মঙ্গলবার বেলা ১১ টার দিকে ইউনিয়ন পরিষদ কার্যালয়সহ বাজার, স্কুল মার্কেট, আওয়ামলীগ অফিসে হামলা চালায়। এ ঘটনায় পুলিশ সাত রাউন্ড গুলি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার সাথে জড়িত পরাজিত ইউপি চেয়ারম্যান বিল্লাল ফকিরকে আটক করেছে পুলিশ।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version