-->

সড়কে ৩ মৃত্যুর ঘটনায় ঘাতক চালক গ্রেফতার

শেরপুর প্রতিনিধি
সড়কে ৩ মৃত্যুর ঘটনায় ঘাতক চালক গ্রেফতার

শেরপুরে চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যুর ঘটনায় ঘাতক চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

 

সোমবার র‌্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর) ক্যাম্পের একটি আভিযানিক দল জেলা সদর থানার দিকপাড়া এলাকা হতে ঘাতক ট্রাক ড্রাইভার মাসুম মিয়াকে গ্রেফতার করে। মাসুম মিয়া সদর উপজেলার পূর্বশেরী গ্রামের আক্কাস আলীর ছেলে।

 

র‌্যাব -১৪ জানায়, উক্ত ঘটনার পর বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল খোঁজ খবর নিতে থাকে। পরে ২৩ জানুয়ারি রাতে সদর থানার দিকপাড়া এলাকা হতে ঘাতক চালক আসামি মোঃ মাসুম মিয়াকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুম মিয়া জানান দীর্ঘদিন যাবত বিনা ড্রাইভিং লাইসেন্স দেশের বিভিন্ন স্থানে ট্রাক চালিয়ে আসছিলেন তিনি।

 

কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার আশিক উজ্জামান জানান, ঘাতক ট্রাক ড্রাইভারকে শেরপুরের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এর আগে শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে সিএনজি অটোরিকশাযোগে নালিতাবাড়ী উপজেলায় ফিরছিলেন কয়েকজন। শহরের মির্জাপুর-তাতালপুর এলাকায় আসার পর ট্রাকটির সঙ্গে অটোটির সংঘর্ষ হয়।

 

এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হন আরও পাঁচজন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও দুজনের মৃত্যু হয়। বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version