-->

সরিষাবাড়ীতে ইউএনওর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
সরিষাবাড়ীতে ইউএনওর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উপমা ফারিসার অপসারণের দাবিতে ঝাড়– বিক্ষোভ মিছিল করেছে নাগরিক কমিটি।

 

শনিবার সকালে বিক্ষোভ মিছিলটি পৌরসভা প্রাঙ্গন থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমির সামনে এসে সমাবেশে মিলিত হয়। সমাবেশে হাজারো নর-নারী পৌরসভা কার্যালয়ের সামনে সরিষাবাড়ী-ভ‚য়াপুর মহাসড়কে ঘণ্টাব্যাপী বিক্ষোভ সমাবেশ করে।

 

সরিষাবাড়ী নাগরিক কমিটির ব্যানারে-দায়িত্বরত প্রকৌশলীসহ অন্য কর্মকর্তা-কর্মচারীদের মারপিট মামলার আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি, মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে এ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা ও ক্ষমতার অপব্যবহারকারী, দুর্নীতিবাজ উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার অপসারণের দাবি করে একঘণ্টা বিক্ষোভ সমাবেশ করে।

 

সমাবেশে ইউএনওকে অবসারণের দাবি করে বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আলআমিন হোসাইন শিবলু, সহ-সভাপতি আবির হোসেন, অ্যাডভোকেট শহিদুল ইসলাম ও আমজাত হোসেন।

 

এ সময় নাগরিক কমিটির যুগ্ম আহব্বায়ক আব্দুল জলিল মাস্টার, পোগলদীঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামস উদ্দিন, ডোয়াইল ইউপি সাবেক চেয়ারম্যান নাছির উদ্দিন রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version