-->

বাবার চিকিৎসার টাকা ভুল নম্বরে, উদ্ধার করলো পুলিশ

বরগুনা প্রতিনিধি
বাবার চিকিৎসার টাকা ভুল নম্বরে, উদ্ধার করলো পুলিশ

অসুস্থ বাবার চিকিৎসার জন্য তড়িঘড়ি করে বিশ হাজার টাকা ভাইয়ের কাছে মোবাইল ব্যাংকিং নগদ এর মাধ্যমে পাঠিয়েছিলেন বরগুনা সদরের পরীরখাল এলাকার মহাসিন মীর। পাঠানোর সময় অসতর্কতাবশত ওই টাকা চলে যায় নাটোরের সিংড়া এলাকার এক ব্যক্তির নম্বরে। যোগাযোগ করে টাকা ফেরত চাইলে তিনি নম্বরটি বন্ধ করে ফেলেন।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে বিষয়টি বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস এম তারেক রহমানের উপস্থিতিতে ওই টাকা ফিরিয়েও দিয়েছে পুলিশ।

জানা যায়, এ বিষয়ে ভুক্তভোগী মহসিন মীর বরগুনা সদর থানায় একটি সাধারণ ডাইরী করলে আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় পুরো টাকাই উদ্ধার করে পুলিশ। রোববার বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস এম তারেক রহমানের উপস্থিতিতে মহসিন মীরকে ওই টাকা ফিরিয়ে দিয়েছে পুলিশ। এবিষয়ে বরগুনা জেলা পুলিশ নামে এক ফেসবুক আইডিতে একটি পোস্টও করা হয়েছে এবং সেখানে স্থানীয় নাগরিকরা কমেন্ট করে পুলিশের প্রশংসা ও ধন্যবাদ জানিয়েছেন।

টাকা ফিরে পেয়ে মহসিন মীর বলেন, বাবা অসুস্থ ছিল চিকিৎসার জন্য তড়িঘড়ি করে বিশ হাজার টাকা ভাইয়ের কাছে মোবাইল ব্যাংকিং নগদ এর মাধ্যমে পাঠিয়েছিলাম। কিন্তু তা ভুলে অন্যেরনম্বরে চলে যায় এবং ফেরত চাইলে নম্বরটি বন্ধ করে রাখেন। ভেবেছিলাম টাকাটা আর ফেরত পাবো না। কিন্তু পুলিশকে বিষয়টি জানালে তারা পুরো টাকাই উদ্ধার করে দিয়েছেন। পুলিশের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, ভুক্তভোগী মহসিন মীর থানায় সাধারণ ডায়েরি করলে তদন্ত কর্মকর্তা এসআই মারুফ আহমেদ আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় টাকা উদ্ধার করতে সক্ষম হন। উদ্ধারকৃত অর্থের প্রকৃত মালিককে টাকা ফিরিয়ে দেয়া হয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version