-->

মিঠাপুকুর জায়গীর বাসস্টান্ডে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

রংপুর ব্যুরো
মিঠাপুকুর জায়গীর বাসস্টান্ডে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র বিতরণ করছেন রংপুর জেলা ও বিভাগীয় মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং রংপুর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এমএ মজিদ

দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন জায়গীর বাসস্টান্ড মোটর শ্রমিক ইউনিয়ন উপকমিটি।

 

রংপুর মিঠাপুকুর উপজেলার জায়গীর বাসস্ট্যান্ড মোটর শ্রমিক ইউনিয়নের উপকমিটির উদ্যোগে বিভিন্ন হতদরিদ্র অসহায় বাসের ড্রাইভার, সুপার ও হেলপারসহ এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জায়গীর বাসস্ট্যান্ড মোটর শ্রমিক ইউনিয়নের উপশাখা কার্যালয়ের সামনে কম্বল বিতরণ করা হয়।

 

৩০০ ব্যক্তির মাঝে শীতবস্ত্র বিতরণ করেন রংপুর জেলা ও বিভাগীয় মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং রংপুর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এমএ মজিদ।

 

এ সময় তিনি বলেন, অসহায় শ্রমিক হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অব্যাহত থাকবে। তিন তিনবার নির্বাচিত সফল চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী লীগ মিঠাপুকুর উপজেলা শাখার সহসভাপতি আলহাজ ইদ্রিস আলী মন্ডলের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন মোটর শ্রমিক ইউনিয়নের জায়গীর বাসস্ট্যান্ড উপশাখার উপদেষ্টা বাদশা ড্রাইভার ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম, মোটর শ্রমিক ইউনিয়নের জায়গীর বাসস্ট্যান্ড উপশাখার সভাপতি আবু হারেছ,

 

মোটর শ্রমিক ইউনিয়নের জায়গীর বাসস্ট্যান্ড উপশাখার সাধারণ সম্পাদক গোলাপ মাহমুদ, মোটর শ্রমিক ইউনিয়নের জায়গীর বাসস্ট্যান্ড উপশাখার যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুল ইসলাম, শফিকুল ইসলাম, মোটর শ্রমিক ইউনিয়নের জায়গীর বাসস্ট্যান্ড উপশাখার কোষাধ্যক্ষ নাজমুল হকসহ উপকমিটির সব সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version