-->

সুন্দরবনে নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

বরগুনা প্রতিনিধি
সুন্দরবনে নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার
ইউসুফ বেপারী ও বাইজিদ বেপারী

ট্রলার নিয়ে সুন্দরবন এলাকায় মাছ শিকারে গিয়ে নিখোঁজ হওয়া বরগুনার পাথরঘাটা এলাকার দুই চাচাতো ভাইয়ের মরদেহ উদ্ধার হয়েছে।

 

বুধবার সকালে ইউসুফ বেপারী নামের এক ভাইয়ের এবং এর আগের দিন বাইজিদ বেপারী নামে অপর ভাইয়ের মরদেহ উদ্ধার করেন স্বজনরা।

 

নিহতেরা হলেন-পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামের মো. রহিম বেপারির ছেলে ইউসুফ বেপারি ও তার আপন চাচাতো ভাই মো. বায়জীদ। পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পারিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বলেশ্বর নদীতে মাছ শিকারের উদ্দেশ্যে ছোট একটি ট্রলার নিয়ে রওনা দেয় দুই চাচাতো ভাই।

 

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বায়জিদ তার মাকে ফোন করে জানায় পাথরঘাটা থেকে ৩০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে সুন্দরবনের পক্কিদিয়া লাচি এলাকায় তাদের ট্রলার ডুবে গেছে এবং দুই ভাই ককশিট নিয়ে ভেসে আছে। এরপর থেকে তাদের ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

 

শুক্রবার বিকালে ডুবে যাওয়া ট্রলার, জাল, দড়ি ও ককশিট উদ্ধার করে স্বজনরা।

 

স্বজনদের বরাতে ইউপি চেয়ারম্যান বলেন, নিখোঁজের ৬ দিন পর মঙ্গলবার সুন্দরবন সংলগ্ন পক্ষিদিয়া মাছ শিকারে যাওয়া জেলেদের মাধ্যমে খবর পেয়ে স্বজনরা ওই এলাকায় গিয়ে ভাসমান অবস্থায় বাইজিদের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

 

পরে বুধবার স্থানীয় বলেশ্বর নদীতে আরেক ভাই ইউসুফেরও ভাসমান অর্ধগলিত মরদেহ পায় স্বজনরা। তাদের মরদেহ বাড়িতে এনে দাফন কাফন সম্পন্ন করা হয়েছে।

 

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সঞ্জয় মজুমদার বলেন, দুই ভাইয়ের নিখোঁজের পর থেকে পরিবারের সাথে পাথরঘাটা থানা পুলিশ যোগাযোগ রক্ষা করে আসছে।

 

এ বিষয়ে তাদের পরিবারের কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

 

ভোরের আকাশ/নি 

 

মন্তব্য

Beta version