-->

কিশোরীর রহস্যজনক মৃত্যু

মুন্সিগঞ্জ প্রতিনিধি
কিশোরীর রহস্যজনক মৃত্যু

মুন্সীগঞ্জে জেসিকা আক্তার (১৬) নামে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে মুন্সীগঞ্জ এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। তাকে হত্যা করা হয়েছে বলে পরিবার অভিযোগ করেছে।

 

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য আরিফুর রহমান এবং কয়েকজন মিলে প্রথমে তাকে গুরুতর আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখান থেকে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

 

ঢাকা রওনা হয়েও রাত ৮টার দিকে তাকে নিয়ে পুনরায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ফেরত আসেন তারা। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

মুন্সীগঞ্জ সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ড. শৈবাল বসাক জানান, রাতে আরিফ নামের এক ব্যক্তি জেসিকাকে হাসপাতালে নিয়ে আসেন। মৃতের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর বিষয়টি বলা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

জেসিকার ভাই জিদান অভিযোগ করেন, তার বোনকে হত্যা করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, ‘আমার বোন মোবাইল ফোনে টাকা রিচার্জ করতে গনকপাড়ার বাসা থেকে বের হয়। কিন্তু, তাকে আহত অবস্থায় পাওয়া যায় শহরের মধ্য কোর্টগাঁও এলাকায় আরিফুর রহমানের বাড়িতে।’

 

পুলিশ জানায়, মুন্সীগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির সভাপতি আরিফুর রহমানের বাড়ি থেকে মুমূর্ষু অবস্থায় জেসিকাকে জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

 

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খান্দার খায়রুল ইসলাম জানান, বিষয়টি তদন্তের পর্যায়ে রয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version