-->

মাগুরায় আওয়ামী লীগ নেতার ভাই খুন

মাগুরা প্রতিনিধি
মাগুরায় আওয়ামী লীগ নেতার ভাই খুন

মাগুরায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতার ভাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১১ টার দিকে মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নে এ হত্যাকান্ড ঘটে।

 

নিহত ওই ব্যক্তির নাম মোশারেফ হোসেন মৃধা (মশা মৃধা) (৫৫)। সে শেখ পাড়া মৃধা পাড়া এলাকার মৃত নুরোল ইসলাম মৃধার ছেলে। নিহত মোশারেফ হোসেন মৃধার বড় ভাই ফজর মৃধা বালিদিয়া ইউনিয়নের ছয় নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

মহম্মদপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে মাগুরা ২৫৯ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 

নিহতের ভাই ফজর মৃধা জানান, ভাই রাত ১১টার দিকে বাজার থেকে পাকা রাস্তা ধরে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি শেখ পাড়া মৃধা পাড়া এলাকায় পৌছালে অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করে। এ সময় তার চিৎকারে গ্রামের লোকজন ছুটে এলে হামলাকারিরা পালিয়ে যায়।

 

স্থানীয় বালিদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মফিজুর রহমান বলেন, বালিদিয়া ইউনিয়নে সামাজিক আধিপত্য নিয়ে ২০০০ সালের ১৩ জানুয়ারি আবু সাহিদ মোল্লা নামে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা হত্যাকান্ডের শিকার হন। সে ঘটনায় নিহত মোশারেফ ও তার ৩ ভাইসহ মোট ৪২ জন আসামি রয়েছে।

 

সে হত্যাকান্ডের নিহত মোশারেফ ১৩ নং আসামি। এলাকার এ বিরোধ অনেক দিনের। তারই ধারাবাহিকতায় এই হত্যাকান্ড সংগঠিত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসিত কুমার জানান হত্যাকান্ডের খবর শুনে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। পরবর্তী সহিংসতাড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। আটকের চেষ্টা চলছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version