-->

ইজিবাইক চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

মাগুরা প্রতিনিধি
ইজিবাইক চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

মাগুরা সদরের পাকা কাঞ্চনপুর এলাকায় এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ইজিবাইক চালক মো. জুনাফ বিশ্বাস (৪৭) মাগুরা সদর উপজেলার পাকা কাঞ্চনপুর গ্রামের গোলাম আকবার বিশ্বাস এর ছেলে।

 

নিহতের বোন জামাই ও স্থানীয়দের বরাত দিয়ে জানা যায়, বিশ্বকাপ ফুটবল চলাকালে পাশের এলাকার মিজানুর নামের এক ব্যক্তি নিহতের বাড়ির উঠানে রাতে ঘোরাঘুরি করছিলেন। এমন সময় নিহত ওই ব্যক্তির ছেলে বিষয়টি সন্দেহের মনে করে স্থানীয় ও বাড়ির লোকজন মিলে মিজানুরকে মারধর করে। পরে বিষয়টি স্থানীয় মাতবর ও ইউপি সদস্যদের নিয়ে সুরাহা করা হয়।

 

তারই সূত্র ধরে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে পাকা কাঞ্চনপুর মসজিদের সামনে জুনাফ বিশ্বাস এর ইজিবাইকের গতিরোধ করে বেশ কয়েকজন মিলে ইজিবাইক চালককে রড ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

 

পরে ইজিবাইকে থাকা যাত্রী ও স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

 

এ বিষয়ে মাগুরা সদর থানার ওসি মোস্তাফিজুর রজমান জানান, ঘটনাটি ঘটার পর খবর পেয়ে পুলিশ ওই এলাকায় যায়। পরিস্থিতি যাতে স্বাভাবিক থাকে তার জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে অভিযান চলছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version