-->

নিখোঁজের দুই দিন পর মিলল স্কুলছাত্রের মরদেহ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
নিখোঁজের দুই দিন পর মিলল স্কুলছাত্রের মরদেহ

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের দুই দিন পর মলের ট্যাংকির ভেতর থেকে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর গুচ্ছগ্রামে এ মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত শিক্ষার্থী হরিশপুর মহলদারপাড়া গ্রামের মো. বাবলুর ছেলে মো. আলহাজ (১৪)। সে নরেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। গত শুক্রবার রাতে নিহত আলহাজ বাড়ি থেকে নিখোঁজ হয়।

 

স্থানীয় বাসিন্দা, প্রত্যক্ষদর্শী, জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত থেকে নিখোঁজ হয় আলহাজ। এরপর থেকেই পরিবারের সদস্যরা আশপাশের এলাকায় তাকে খুঁজলেও কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে স্থানীয়রা রোববার আশ্রয়ণ প্রকল্পের গুচ্ছগ্রামের ট্যাংকি খুলে মরদেহটি দেখতে পায়। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

 

ইউপি সদস্য মো. লালবর আলী বলেন, গত দুদিন থেকে পরিবারের সদস্য ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করলেও ছেলেটির সন্ধান পাওয়া যায়নি। গুচ্ছগ্রাম থেকে সামান্য কিছু দূরেই নিখোঁজ স্কুলছাত্রের বাড়ি। সকালে স্থানীয় বাসিন্দারা গুচ্ছগ্রামের প্রত্যেকটি ঘরে খোঁজাখুঁজি করে। পরে মলের ট্যাংকির ঢাকনা খুললে মরদেহটি দেখতে পাওয়া যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে।

 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি আলমগীর জাহান জানান, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং মরদেহ হস্তান্তর করা হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version