-->

স্কুলে যাওয়ার পথে নিখোঁজ স্কুলছাত্রী তাসফিয়া

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
স্কুলে যাওয়ার পথে নিখোঁজ স্কুলছাত্রী তাসফিয়া

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় স্কুলে যাওয়ার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হয়েছে তাসফিয়া আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রী। সোমবার দুপুরে এ ঘটনায় তার বাবা আবদুস সফুর রাঙ্গুনিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

 

এর আগে রোববার স্কুলে যাওয়ার কথা বলে সকাল ১০টার দিকে বাসা থেকে বের হয়ে আর ফিরেনি সে। তাসফিয়া রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আবিদপাড়া এলাকার আবদুস সফুরের মেয়ে ও রাজাভুবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

 

তাসফিয়ার বাবা আবদুস সফুর জানান, রোববার সকালে স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে আর খুঁজে পাওয়া যায়নি।

 

স্কুলে না যাওয়ায় তাসফিয়ার সহপাঠীদের সাথে কথা বললে তারা জানায়, সে স্কুলে ঢুকেনি। তবে রাস্তা দিয়ে একা চলে যেতে দেখেছে তারা। এ বিষয়ে রাজাভুবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জয়া দাশ বলেন, গতকাল তাসফিয়া স্কুলে আসেনি। তাদের প্রথম ক্লাস আমি নিয়ে থাকি।

 

তবে রোববার অন্য শিক্ষক নিয়েছেন, তার থেকে জিজ্ঞাসা করলেও তিনি জানান তাসফিয়া আসেনি। রাঙ্গুনিয়া মডেল থানার ওসি মাহাবুব মিলকী বলেন, স্কুলে যাওয়ার পথে নিখোঁজ তাসফিয়ার বাবা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version