-->

দেবীগঞ্জে তক্ষকসহ আটক ৪

পঞ্চগড় প্রতিনিধ
দেবীগঞ্জে তক্ষকসহ আটক ৪
পঞ্চগড়ের দেবীগঞ্জে পুলিশের হাতে আটক ৪ জন

পঞ্চগড়ে ক্রেতা সেজে তক্ষক কিনতে গিয়ে চারজনকে আটক করেছে দেবীগঞ্জ থানা পুলিশ। গত শুক্রবার রাতে দেবীগঞ্জ উপজেলার কালীগঞ্জ সুকাতু প্রধান স্কুল মাঠ থেকে তাদের আটক করে পুলিশ।

 

আটককৃতরা হলো, ঠাকুরগাঁও সদর উপজেলার পূর্ব শুখানপুকুরি এলাকার লালু মোহাম্মদের ছেলে রেজাউল করিম, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের রাজারহাট এলাকার আব্দুল বাসেদের ছেলে আমজাদ হোসেন, বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বদেশ^রী মনিপাড়া এলাকার সমারু চন্দ্রের ছেলে দেবারু চন্দ্র, পাঁচপীর ইউনিয়নের বৈরাতি সেনপাড়া এলাকার আফাজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম।

 

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) রনজু আহম্মেদের নেতৃত্বে দেবীগঞ্জ থানা পুলিশের একটি দল ক্রেতা সেজে ঘটনাস্থলে উপস্থিত হয়। এই সময় তক্ষক বিক্রি দলের সদস্যদের সঙ্গে কথা হলে তারা তক্ষকটির মূল্য ৩ কোটি টাকা দাবি করে।

 

এক পর্যায়ে পুলিশের সদস্যরা তক্ষকটি দেখতে চাইলে পাচারকারী দলের সদস্যরা তক্ষকটি দেখান। তক্ষকটি দেখানো মাত্রই পুলিশ ৪ জনকে আটক করেন। এই সময় পাচারকারী দলের শাহীন নামের এক সদস্য পালিয়ে যায়।

 

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. জামাল হোসেন জানান, আমরা বেশ আগে থেকে তক্ষক পাচারকারীদের গতিবিধি পর্যবেক্ষণ করেছিলাম। তারই ধারাবাহিকতায় ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version