-->

রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

মিল্টন দাস,নরসিংদী
রায়পুরায় দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১
নরসিংদীর রায়পুরায় নিহত আজগর আলীর স্বজনদের আহাজারি। ছবিটি শনিবার তোলা

মিল্টন দাস,নরসিংদী: নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে ১ জনের মৃত্যু হয়েছে। এ সময় টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছে উভয়পক্ষের অন্তত ১০ জন। নিহত ওই ব্যক্তির নাম আজগর আলী (৫৫)। তিনি ওই এলাকার আশ্রাব আলীর ছেলে ও বর্তমান ইউপি সদস্য খালেক হাজির সমর্থক।

 

গতকাল শনিবার সকালে রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় একই এলাকার মঞ্জুর আলীর ছেলে জামির আলী, তাহার আলীর ছেলে শাহীন আলী, সামসুল হকের ছেলে বাচ্চু মিয়া, আশ্রাব আলীর ছেলে চাঁণ মিয়াসহ আরো কয়েকজন আহত হয়েছে বলে জানান স্থানীয়রা।

 

স্থানীয়রা জানান, প্রায় ৪-৫ মাস আগে গজারিয়াকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য শাহ আলমের লোকজন বর্তমান ইউপি সদস্য খালেকের সমর্থকদের গ্রামছাড়া করে। দীর্ঘদিন গ্রামের বাইরে থাকার পর শনিবার সকালে খালেক সমর্থকরা পুনরায় গ্রামে ফেরার চেষ্টা করলে দুই গ্রুপের সংঘর্ষ বাঁধে।

 

এ সময় টেঁটার আঘাতে খালেক সমর্থিত আজগর আলী নামে একজনের মৃত্যু হয়। এ সময় উভয়পক্ষের প্রায় ১০ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে নরসিংদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা খান নূরউদ্দিন মো জাহাঙ্গীর জানান, সকাল সাড়ে দশটায় হাসপাতালে টেঁটাবিদ্ধ অবস্থায় একজনকে নিয়ে আসা হয়। তার শরীরে একাধিক টেঁটা বিদ্ধ হয়েছে। এর মধ্যে একটি টেঁটা ঢুকে ফুসফুস ছিদ্র হওয়ায় তার মৃত্যু হয়।

 

রায়পুরা থানার উপ-পরিদর্শক নাসির উদ্দিন জানান, সকাল সাড়ে দশটায় হাসপাতালে এসে তার মরদেহের সুরতহাল করা হয়। প্রাথমিক সুরতহালে তার শরীরে ৬টি টেঁটা বিদ্ধ দেখা গেছে।

 

অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version