-->

চার সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

গাইবান্ধা প্রতিনিধি
চার সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরী, মাছরাঙা টেলিভিশনের গাইবান্ধা প্রতিনিধি সিদ্দিক আলম দয়ালসহ ৪ সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলার সাংবাদিকরা।

 

মানববন্ধন শেষে তারা ডিবি সড়কের ১ নং ট্রাফিক মোড়ে কলম ও ক্যামেরা রেখে অবস্থান নেয়।

শনিবার দুপুরে গাইবান্ধা শহরের ডিবি রোডে সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে জেলা ও বিভিন্ন উপজেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা অংশ নেন। মানববন্ধনে সাংবাদিক ছাড়াও সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ অংশ নেয়।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক শাহাবুল শাহীন তোতা, আব্দুল খালেদ, জাবেদ হোসেন, মিলন খন্দকার, সাইফুল ইসলাম পিন্স, মিলন খন্দকার, মাসুম বিল্লাহ, আশরাফুল ইসলাম ও সিরাজুল ইসলাম রতন, রফিকসহ অনেকে।

 

বক্তরা বলেন, গাইবান্ধা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাতীয় পাটির নেতা আতাউর রহমান আতার বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। এতে তিনি ক্ষুদ্ধ হয়ে তার জামাই এ এস এম আশরাফুল ইসলামকে বাদী করে চলতি বছরের ৭ জুন গাইবান্ধার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। সম্প্রতি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত শুরু করলে মামলার বিষয়টি জানতে পারেন সাংবাদিকরা।

 

বক্তারা অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানান । একই সাথে বৃহত্তম আন্দোলনের হুশিয়ারি দেন।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version