-->

বিএনপির হাতে দেশ তুলে দিতে পারি না : তথ্যমন্ত্রী

নাটোর প্রতিনিধি
বিএনপির হাতে দেশ তুলে দিতে পারি না : তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। যারা দেশকে পাকিস্তান বানাতে চান, তাদের হাতে দেশ তুলে দিতে পারি না।

 

মঙ্গলবার দুপুরে গুরুদাসপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি দেশে ‘বাংলা ভাই’ তৈরি করেছিল। তারা যদি কখনো ক্ষমতায় আসে বাংলাদেশে আবারো সন্ত্রাস হবে। আজকে যে উন্নয়ন, আজকে যে অগ্রগতি, আজকে যে ডিজিটাল বাংলাদেশ, এখান থেকে আবার বিএনপি ২০- ৩০ বছর আগের বাংলাদেশে নিয়ে যেতে চায়। আমরা স্লোগান দেই ‘ডিজিটাল বাংলাদেশ, আমার গ্রাম, আমার শহর’ আর বিএনপি স্লোগান দেয় ‘টেক ব্যাক বাংলাদেশ’-মানে হচ্ছে আর নয় ডিজিটাল বাংলাদেশ।

 

ড. হাছান মাহমুদ আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের খেটে খাওয়া মানুষের দল, অসহায় মানুষের দল, নির্যাতিত-নিপীড়িত মানুষের দল। আওয়ামী লীগ জনগণের উন্নয়নে কাজ করে। এ দেশের জন্মলগ্ন থেকে সকল অর্জনের সঙ্গে আওয়ামী লীগের নাম জড়িয়ে আছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্লোগানে ১৯৭১ সালে বাঙালি যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। বঙ্গবন্ধু শুধু স্বাধীনতা এনেছিলেন তাই নয় তিনি বাংলাদেশ সরকার গঠন করেন। দেশকে উন্নয়নের পথে নিয়ে যেতে চেয়েছিলেন। আজ জননেত্রী শেখ হাসিনা তার স্বপ্ন বাস্তবায়ন করছেন। সম্মেলনের উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

 

অনুষ্ঠানে গুরুদাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আনিসুর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান।

 

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক এমপি, মো শহিদুল ইসলাম বকুল এমপি প্রমুখ।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version