-->

দীর্ঘ ৮ বছর পর বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন

কাশেম হাওলাদার, বরগুনা:
দীর্ঘ ৮ বছর পর বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন

কাশেম হাওলাদার, বরগুনা: দীর্ঘ ৮ বছর পর ১৬ নভেম্বর (বুধবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে বরগুনা জেলা আওয়ামী লীগের সম্মেলন।

 

বরগুনা সার্কিট সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ। প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের সাধারণ ওবায়দুল কাদের।

 

সম্মেলনকে ঘিরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। নেতা-কর্মীদের মাঝে বিরাজ করছে উৎসাহ উদ্দীপনা। ব্যানার-ফেস্টুন, তোরণে সাজানো হয়েছে শহর।

 

বর্তমান সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এবং সাধারণ সম্পাদক ও বরগুনার জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির স্বপদে থাকছেন নাকি নতুন মুখ আসছেন, তা নিয়ে আলোচনা মুখর এখন পুরো বরগুনা।

 

জেলা আওয়ামী লীগের ১নং যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল মোতালেব মৃধা সভাপতি পদের জন্যে চেষ্টা করছেন বলেও আলোচনা আছে। এছাড়া বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস হোসেন মন্টু মোল্লা, বর্তমান মেয়র ও যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আহসান মহারাজ যুব সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, জেলা আওয়ামী লীগের সদস্য মশিউর রহমান শিহাব সাধারণ সম্পাদক পদ পেতে তৎপর বলে জানিয়েছেন দলের গুরুত্বপূর্ণ মহল। ব্যানার-ফেস্টুন ও পোস্টারে পদ আকাঙ্ক্ষা জানিয়েছেন আরও অনেকে।

 

দলীয় সূত্র জানায়, জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১৪ সালের ১৫ নভেম্বর। ওই সম্মেলনে সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে সভাপতি ও জাহাঙ্গীর কবিরকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়। ২০১৫-২০১৭ মেয়াদের জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি গঠনতন্ত্র অনুসারে মেয়াদোত্তীর্ণ হয়েছে পাঁচ বছর আগে।

 

সম্মেলনে প্রধান বক্তা যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম। বিশেষ অতিথি আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রাব্বানী চিনু, কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান।

 

সভাপতিত্ব করবেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও বরগুনা ১ আসনের সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

 

অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত জেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version