-->

বাগেরহাটে তানু হত্যায় ৯ জন গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটে তানু হত্যায় ৯ জন গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

বাগেরহাট জেলা ছাত্রদল ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক নুরে আলম তানু ভূইয়া (৩৫) হত্যাকাণ্ডের ২২ ঘণ্টার মধ্যে হত্যার প্রধান অভিযুক্ত ফরিদ শেখসহ ৯ জনকে আটক করেছে বাগেরহাট পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ।

 

নিহত তানু ভূইয়ার স্ত্রী কানিজ ফাতেমা বাদী হয়ে বাগেরহাট সদর মডেল থানায় ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

 

রোববার দুপুরে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক প্রেসব্রিফিং করে গ্রেপ্তারকৃতদের নাম ঠিকানা প্রকাশ করেন ।

 

গ্রেপ্তারকৃতরা হলো- হত্যাকাণ্ডের মূলহোতা বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার টুটুল শেখের ছেলে ফরিদ শেখ, জামাল মিস্ত্রীর ছেলে মনির, আলী আকবরের ছেলে রাতুল শেখ, সোবহানের ছেলে সিরাজুল, এসমাইল শেখের ছেলে আলামিন , রুস্তমের ছেলে সুমন, বাসাবাটি, কাড়াপাড়ার সোহাগ, পূর্ববাসাবাটির মোসলেম শেখের ছেলে মুকুল শেখ, ও বাসাবাটি মৃত সোবহান শেখের ছেলে কবির শেখ।

 

গ্রেপ্তারকৃতরা পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার বালিপাড়া এলাকায় ফরিদ শেখের ফুফুবাড়ীতে আত্মগোপন করে ছিলেন বলে পুলিশ জানায়। পরে গোপন সংবাদ পেয়ে শনিবার গভীর রাতে ডিবি, ডিএসবি ও থানা পুলিশ যৌথ ভাবে আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গ্রেপ্তারকৃতরা বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক নুরে আলম ওরফে তানু ভূইয়াকে গুলি করে হত্যা করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা এলাকায় আধিপত্য বিস্তারের কারণে এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে বলে জানয়েছে পুলিশ সুপার জানান।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version