-->
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সম্মেলন

মোকতাদির-মামুন পুনঃ সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
মোকতাদির-মামুন পুনঃ সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত

৮ বছর পর ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন রোববার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

 

প্রধান অতিথি  ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।  তিনি আংশিক কমিটি ঘোষণা করেন।

 

ঘোষিত আংশিক কমিটিতে সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

 

এছাড়া সিনিয়র সহ-সভাপতি সাবেক মেয়র হেলাল উদ্দীন, আ.কুদ্দুস মাখনের ছোট ভাই হেলাল উদ্দীনে সহ-সভাপতি, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু'র নাম ঘোষণা করা হয়। আগামী এক মাসের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নিকট পূর্ণাঙ্গ কমিটি জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়। 

 

শেখ সেলিম বলেন, সভাপতি-সাধারণ সম্পাদকের পদ একটি করে দু'টি। সবাইকে খুশি করা সম্ভব নয়। আপনারা কাঙ্খিত পদ না পেলেও মনে কষ্ট নেবেন না। বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করে যাবেন।

 

সম্মেলনের উদ্বোধক সড়ক ও সেতুমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, খেলা হবে, এবার খেলা হবে। তিনি উপস্থিত নেতা-কর্মীদেরকে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে প্রস্তুত থাকার আহ্বান জানান।

 

সাবেক খাদ্যমন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড.কামরুল ইসলাম বলেন, আওয়ামী লীগকে ঠেকানোর সাধ্য কারো নেই। বিএনপির ফাঁকা বুলি কোনো কাজে আসবে না।

 

সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

 

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version