-->

সংবিধানের আলোকে আগামী নির্বাচন :ভূমিমন্ত্রী

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
সংবিধানের আলোকে আগামী নির্বাচন :ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি সামনের নির্বাচন নিয়ে বলেন, আওয়মী লীগ সরকার টানা তিনবার ক্ষমতা থাকার কারণে একটি মাইলফলক উন্নত রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছে। গত দুই সংসদ নির্বাচনকে নিয়ে যারা প্রশ্ন তুলে তাদের কথায় তো সংবিধান ও নির্বাচন চলবে না। নির্বাচন চলবে সংবিধানের আলোকে।

 

বিএনপির তত্ত্ববধায়ক সরকারের দাবি নিয়ে ভূমিমন্ত্রী বলেন, এটি সংবিধান সংকট তৈরী করবে। ৭১এর পরবর্তী সময়ে যারা সংবিধান লঙ্ঘন করে ক্ষমতায় আসছে তারা দেশকে অস্থিতিশীল করেছে।

 

শনিবার (৫ নভেম্বর) চট্টগ্রামের আনোয়ারা উপজেলার নবনির্মিত উপজেলা পরিষদ ভবন ও বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান চৌধুরী বাবু স্মৃতি পার্কসহ ৪৬টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

অনুষ্ঠানে ভূমিমন্ত্রী নিজের পিতার কথা স্মরণ করে বলেন, আমার পিতা একজন আদর্শিক আওয়ামী লীগ ছিলেন। এই জনপথের মাটি মানুষের জন্য তিনি আজীবন কাজ করে গেছেন। আজকের এই উন্নয়ন এটি আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক কাজ। জননেত্রীর সুদক্ষ নেতৃত্ব আজকে সারা বাংলাদেশে এরকম নান্দনিক উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মিত হচ্ছে। বিএনপি আন্দোলনে নয় অরাজকতায় বিশ্বাসী। আর শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। আওয়ামী লীগ সরকারের ক্ষমতায়নে আজকের এই উন্নয়ন। যে উন্নয়ন বাংলাদেশকে বিশ্ব দরবারে নতুন করে পরিচয় করে দিতে সক্ষম হয়েছে। সুতারাং বিএনপির অরাজকতা সৃষ্টি করলে আওয়ামী লীগকে আন্দোলন শেখাতে হবে না। আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে বরাবরের মত সংবিধানের আলোকে নির্বাচন পরিচালনা করে ফের রাষ্ট্রে ক্ষমতায় আসবে।

 

শনিবার এসব প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহম্মেদ। উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলীর সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ মোসলেম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম বেগম, মন্ত্রীর একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা সার্কেল এসপি হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ মালেক, উপজেলার কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version