-->

কর্তব্যে অবহেলা, ৩ পুলিশ ক্লোজড

কুমিল্লা প্রতিনিধি
কর্তব্যে অবহেলা, ৩ পুলিশ ক্লোজড

কুমিল্লা : জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার বাসিন্দা এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও ধর্ষণের ঘটনায় গাফিলতির কারণে ৩ পুলিশকে ক্লোজড করা হয়েছে। গতকাল সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাঙ্গরা বাজার থানার ওসি ইকবাল হোসেন।

ক্লোজড হওয়া পুলিশ সদস্যরা হলেন- ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাঙ্গরা বাজার থানার এসআই ওমর ফারুক, এএসআই আতাউর রহমান এবং কনস্টেবল মামুন।

 

জানা যায়, উপজেলার চাপিতলা গ্রামে গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে মা ও ছোট সন্তানকে মারধর করে হাত-পা বেঁধে মুখে স্কচ ট্যাপ লাগিয়ে তার অন্তঃসত্ত্বা কন্যাকে পাশের রুমে নিয়ে ধর্ষণ করে ৮-১০ জনের একটি দল। ওই সময় বিবস্ত্র অবস্থায় ভিডিও ধারণ করা হয়। তখন মেয়েটির গর্ভের সন্তান নষ্ট করার জন্য পেটে লাথি মেরে আহত করে।

 

ঘটনার পরদিন গত ১৬ সেপ্টেম্বর এ বিষয়ে থানায় অভিযোগ করতে গেলেও প্রকৃত সত্য ঘটনাকে আড়াল করে সাধারণ চুরির অভিযোগ নিয়ে সময় ক্ষেপণের মাধ্যমে ঘটনার প্রধান আসামিকে পালিয়ে যেতে সহায়তার অভিযোগে রোববার বিকালে কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশে ওই পুলিশ সদস্যদের বাঙ্গরা বাজার থানা থেকে ক্লোজড করা হয়।

 

ভোরের আকাশ/জেএস/

মন্তব্য

Beta version