-->

চাঁপাইনবাবগঞ্জে বিদেশি মদসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জে বিদেশি মদসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জ  : গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দাইপুকুরিয়া ইউনিয়নের দাইপুকুরিয়া গ্রামের মো. মাহবুব আলীর বাড়ির সামনে অপারেশন পরিচালনা করে ৩৩ বোতল বিদেশি মদসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল। আটক মাদক ব্যবসায়ী জেলার শিবগঞ্জ থানার শাহবাজপুর হঠাৎপাড়া গ্রামের মো. ফাইজউদ্দিনের ছেলে মো. মাসির আলী (২০)।

 

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল রাত সাড়ে ৯টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দাইপুকুরিয়া ইউনিয়নের দাইপুকুরিয়া গ্রামের মো. মাহবুব আলীর বাড়ির সামনে কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানি উপঅধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় ৩৩ বোতল বিদেশি মদসহ মো. মাসির আলীকে আটক করা হয়। 

 

সে দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় আমদানি নিষিদ্ধ বিদেশি মদ অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখে যুবসমাজকে বিপদগামী করছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

 

ভোরের আকাশ/জেএস/

মন্তব্য

Beta version