-->
পদ্মা সেতু উদ্বোধন

‘তিনি আমাদের স্বপ্নের বাস্তবায়ন করেছেন’

পিসি কলেজ এ্যালামনাই’র বর্ণঢ্য র‍্যালী

নিজস্ব প্রতিবেদক
‘তিনি আমাদের স্বপ্নের বাস্তবায়ন করেছেন’

বাংলাদেশের গৌরব ও স্বপ্নের পদ্মাসেতুর আনুষ্ঠানিক উদ্বোধন আগামী কাল।  এ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বের জন্য দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ২১ জেলার জনগণের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বর্ণাঢ্য র‌্যালী করেছে পি.সি কলেজিয়ান্স এ্যালামনাই এসোসিয়েশন।

 

শুক্রবার (২৪ জুন) সকাল ১০টায় রাজধানীর জিপিও মোড় থেকে র‌্যালি শুরু হয়ে শিক্ষাভবন মোড় প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী আমাদের স্বপ্নের বাস্তবায়ন করেছেন।

 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মাহাতাব উদ্দিন, কর্নেল মাসুদ আকবর, হুমায়ুন কবির, পুলিশ সুপার এনায়েত, সঞ্জীব কুমার রায়া, মীর জিনিয়া সাখাওয়াত, কাজী শাহিদা রহমান, শেখ মোহাব্বত হোসাইন, মাসুদ পারভেজ, মেহেদি হাসান সোহেল প্রমূখ।

 

র‍্যালী শেষে মাহাতাব উদ্দিন বলেন, বাংলাদেশের এক-তৃতীয়াংশ মানুষের স্বপ্নের সেতু- পদ্মা সেতু। এ সেতুর মাধ্যমে দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষ উপকৃত হবে । পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর এই সাহসী পদক্ষেপের জন্য পদ্মা পারের প্রায় ৫ কোটি মানুষ বিশেষভাবে সুবিধা ভোগ করবেন। মংলা বন্দর ও পায়রা বন্দরসহ পদ্মা সেতুর জন্য আমাদের জিডিপিতে অনেক বড় ভূমিকা রাখতে পারবে।

 

তিনি বলেন, পি.সি কলেজ শতবর্ষী একটি কলেজ। ১০ জেলার মেধাবি শিক্ষার্থী এই পি.সি কলেজে লেখাপড়া করেন। অনেক স্বনামধন্য ব্যক্তিরা পি.সি কলেজ ছাত্র ছিলেন। আজ তারা দেশের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। দেশের শতাধিক ভিভিআইপি আমাদের এ অ্যালামনাই সংগঠনের সঙ্গে যুক্ত আছেন। পদ্মা পাড়ের মানুষের প্রাণের দাবির সঙ্গে একাত্বতা প্রকাশ করে আমরা আজকে এ র‌্যালী করতে পেরেছি বলে আনন্দিত। এটা দলীয় কোন বিষয় না। পদ্মা পাড়ের মানুষ এই সেতুর জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

 

পদ্মা সেতু নিয়ে অভিব্যক্তি জানিয়ে পুলিশ কর্মকর্তা এনায়েত বলেন, আমাদের দক্ষিণাঞ্চলের মানুষের সবচেয়ে বড় কোনো স্বপ্ন যদি বাস্তবায়ন হয়, সেটা হচ্ছে পদ্মা সেতু।  বাগেরহাটবাসী প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ জানাই, তিনি আমাদের স্বপ্নের বাস্তবায়ন করেছেন।

মন্তব্য

Beta version