-->

দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে

পঞ্চগড় প্রতিনিধি
দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে

পঞ্চগড়ে দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করেছেন রোহিনী চন্দ্র বর্মণ রনি (২৫) নামে এক যুবক। পরে একসঙ্গে দুই বউকে ঘরে তুলেছেন তিনি।

বুধবার (২০ এপ্রিল) রাতে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদ্বার এলাকায় এ ঘটনা ঘটে। রনি ওই এলাকার যামিনী চন্দ্র বর্মণের ছেলে।

স্থানীয়রা জানান, একই ইউনিয়নের গাঠিয়াপাড়া এলাকার ইতি রাণীর (২০) সঙ্গে রোহিনীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে তারা মন্দিরে গিয়ে বিয়ে করেন। বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন দুজনই। তবে এরই মধ্যে নতুন করে রনির সঙ্গে লক্ষ্মীদ্বার গ্রামের মমতা রাণীর (১৮) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সূত্রে গত ১২ এপ্রিল রাতে মমতা রাণীর সঙ্গে দেখা করতে যান রনি। সেখানে দুজনকে একত্রে দেখে ফেলেন মমতার পরিবারের লোকজন। তখন রনিকে আটকে রাখেন তারা। পরে ১৩ এপ্রিল তাদের বিয়ের ব্যবস্থা করেন।

এদিকে, রোহিনী বর্মণের বিয়ের খবর শুনে তার বাড়িতে অনশন শুরু করেন ইতি রাণী। পরে বুধবার (২০ এপ্রিল) রাতে রোহিনীর বাড়িতে পুনরায় আনুষ্ঠানিকভাবে একসঙ্গে দুই বিয়ে সম্পন্ন হয়।

এ বিষয়ে মুঠোফোনে কথা বলতে চাইলে মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন করে দেন রোহিনী ওরফে রনি।

রনির বাবা যামিনী চন্দ্র বর্মণ বলেন, ‘দুইজনকে একসঙ্গে ঘরে তুলতে আমাদের আপত্তি ছিল না। তবে আগের বিয়েগুলোর বিষয়ে যেহেতু জানা ছিল না, তাই নতুন করে আমি আবার বিয়ের আয়োজন করেছি।’

ইতি রাণীর বাবা গিরিশ চন্দ্র বলেন, ‘আমাদের কোনো অভিযোগ নেই। রোহিনীর বাড়িতে আনুষ্ঠানিক বিয়েতে আমরা তিন পরিবারের লোকজনই ছিলাম।’

বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, ‘বিষয়টি জেনেছি। তবে এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি।’

মন্তব্য

Beta version