-->

ভিক্টর বাস চাপায় প্রাণ হারালেন বিশ্ববিদ্যালয় ছাত্রী

নিজস্ব প্রতিবেদক
ভিক্টর বাস চাপায় প্রাণ হারালেন বিশ্ববিদ্যালয় ছাত্রী

রাজধানীর ভাটারা এলাকায় বন্ধুর সঙ্গে ঘুরতে এসে প্রাণ হারালেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নাদিয়া (২৪)। নাদিয়া নর্দান বিশ্ববিদ্যালয়ের ফার্মাসি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।

 

রোববার দুপুর পৌনে ১টার দিকে ভাটারা এলাকায় যাত্রীবাহী বাস ভিক্টরের চাপায় মারা যান নাদিয়া। ঘটনার সময় নাদিয়া মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। চালক ছিলেন তার বন্ধুু মেহেদী হাসান। বন্ধু প্রাণ হারালেও মেহেদী অক্ষত আছেন।

 

তিনি জানান, তার বন্ধু নাদিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্দান ইউনিভার্সিটিতে ফার্মাসি বিভাগের প্রথম সেমিস্টারের ছাত্রী। নাদিয়ার বাবার নাম জাহাঙ্গীর। নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার বাসিন্দা ছিলেন নাদিয়া।

 

এদিকে, ভাটারা থানার ওসি এবিএম আসাদুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নাদিয়া তার বন্ধু মেহেদী হাসানের সঙ্গে ঘুরতে ভাটারা এলাকায় আসেন। ঘটনার সময় মোটরসাইকেল চালাচ্ছিলেন মেহেদী।

 

নাদিয়া পেছনে বসা ছিলেন। এ সময় ভিক্টর পরিবহনের চাপায় প্রাণ যায় নাদিয়ার। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাস জব্দ করেছে পুলিশ। তবে তার আগেই চালক পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version